ঢাকা | শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সিরাজদিখানে সড়কের উপর থেকে অবৈধ ড্রেজার পাইপ অপসারণ

মো. আহসানুল ইসলাম আমিন  | প্রকাশিত: ১ আগস্ট ২০২২ ০৯:০৬

মো. আহসানুল ইসলাম আমিন 
প্রকাশিত: ১ আগস্ট ২০২২ ০৯:০৬

 

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলার লতব্দী ও ইছাপুরা ইউনিয়নের প্রধান সড়ক থেকে ৩টি স্থান থেকে অবৈধ ড্রেজার পাইপ লাইন অপসারণ করেছে উপজেলা প্রশাসন।

রবিবার (৩১জুলাই) বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. শরীফুল আলম তানভীরের নেতৃত্বে এই পাই অপসারণ করা হয়। এসময় সাথে ছিলেন সিরাজদিখান থানা ওসি একেএম মিজানুল হক, লতব্দী ইউপির চেয়ারম্যান হাফেজ মো.ফজলুল হক, লতব্দী বিট অফিসার এসআই মো. কাদির সহ আরো অনেকে। 

অন্যদিকে ইছাপুরা ইউনিয়নের টেংগুরিয়াপাড়া এলাকায় ১টি অবৈধ ড্রেজার পাইপ লাইন অপসারণ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) তাসনিম আক্তার। প্রধান সড়কের উপর অবৈধভাবে টানা ড্রেজার পাইপ লাইন গুলো অপসারণ করায় পথচারী ও এলাকাবাসী উপজেলা প্রশাসনকে ধন্যবাদ জানায়। উপজেলা নিবার্হী কর্মকতার্ মো. শরীফুল আলম তানভীর বলেন, জনগণের চলাচলের রাস্তা প্রতিবন্ধিকতার সৃষ্টি করে কিছু লোক অবৈধ ভাবে ড্রেজার ব্যবসা চালাচ্ছেন । তাদের জন্য মাঝেমধ্যে দুর্ঘটনাও ঘটে। এ বিষয়ে আমরা মাসিক আইন-শৃঙ্খলা সভায় আলাপ-আলোচনা করেছি। আজ আমি লতব্দী ইউনিয়নের কয়েকটি ২টি স্থানে অপসারণ করেছি। এ ছাড়া উপজেলা সহকারি কমিশনার (ভূমি) একটি জায়গায় গিয়ে অপসারণ করেছে। এই অভিযান ভবিষ্যতেও অব্যহত থাকবে। 

 



আপনার মূল্যবান মতামত দিন: