ঢাকা | শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

জবি পদার্থবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

জবি প্রতিনিধি | প্রকাশিত: ৪ মে ২০২৪ ১৯:০৮

জবি প্রতিনিধি
প্রকাশিত: ৪ মে ২০২৪ ১৯:০৮

জবি প্রতিনিধি : বিশ্ববিদ্যালয় পদার্থবিজ্ঞান অ্যালামনাই অ্যাসোসিয়েশন এর উদ্যোগে ০৩ মে ২০২৪, শুক্রবার সন্ধ্যা ৭ টায় ধানমন্ডির ক্যাফে রিও রেস্টুরেন্টে ঈদ পূনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

উক্ত অনুষ্ঠানে ১৯৯১-৯২ সেশনের অ্যালামনাই থেকে শুরু করে ২০১৬-১৭ সেশনের অ্যালামনাই এবং তাদের পরিবারের সদস্যরা অংশগ্রহন করেন। সকলের অংশগ্রহনে অনুষ্ঠানস্থল একটি মিলনমেলায় পরিণত হয়। বিভিন্ন সেশনের অ্যালামনাইবৃন্দ বন্ধুদের অনেক দিন পর কাছে পেয়ে আনন্দে মেতে ওঠেন। অনুষ্ঠানে সংক্ষিপ্ত আলোচনায় অংশ নিয়ে বিভিন্ন সেশনের অ্যালামনাইবৃন্দ জগন্নাথ বিশ্ববিদ্যালয় নিয়ে স্মৃতিচারণ করেন এবং সংগঠনকে কিভাবে আরো গতিশীল করা যায় সে বিষয়ে বক্তব্য প্রদান করেন।

সংগঠনের সভাপতি ড. আব্দুল্লা আল-মমিন এর সভাপতিত্বে এবং সংগঠনের সাধারণ সম্পাদক ড. শোভন কুমার কুন্ডু এর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য প্রদান করেন বাংলাদেশ পরমানু শক্তি কমিশন এর প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা, বাংলাদেশ পদার্থবিজ্ঞান সমিতির সাধারণ সম্পাদক, ইনস্টিটিউট অফ ন্যানোটেকনোলজি এর প্রকল্প পরিচালক ড. মোহাম্মদ নজরুল ইসলাম খান, বিশ্ববিদ্যালয় শিক্ষক ড. আবু জাফর জিয়াউদ্দিন আহমেদ, কলেজ অধ্যাপক ড. মাসুদ রানা, থানা শিক্ষা কর্মকর্তা ড. এ কে এম ওবায়েদুল্লাহ অভি, গাজীপুর মহানগর পুলিশের ডেপুটি কমিশনার মো: রেজাউর রহমান, নটরডেম কলেজের অধ্যাপক সুজিত কুমার দাস প্রমুখ।

অনুষ্ঠানে র‍্যাফেল ড্র অনুষ্ঠিত হয় এবং বিজয়ীদের মধ্যে পুরষ্কার বিতরণ করা হয়। আয়োজকদের পক্ষ থেকে সকলের জন্য শুভেচ্ছা উপহার ও বাফেট ডিনারের ব্যবস্থা করা হয়।সভাপতি এবং সাধারণ সম্পাদক এর পাশাপাশি কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে জনাব ইমরুল হাসান, মোরশেদুল আলম, আশরাফুজ্জামান রুবেল, মোঃ আবু বকর সিদ্দীক, মাজহারুল ইসলাম, সৈয়দ শাহরুখ আলম শোভন অনুষ্ঠান সফল করার জন্য অবদান রেখেছেন।



আপনার মূল্যবান মতামত দিন: