ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

বিএনপি রাজনীতিতে ব্যস্ত, আমরা ব্যস্ত উন্নয়নে: তাপস

Mahbubur Rohman Polash | প্রকাশিত: ২৬ জানুয়ারী ২০২০ ১০:২৭

Mahbubur Rohman Polash
প্রকাশিত: ২৬ জানুয়ারী ২০২০ ১০:২৭

 

ঢাকা দক্ষিণে আওয়ামী লীগের মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস শনিবার দলীয় নেতাকর্মীদের নিয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয় এলাকায় প্রচার চালান -সমকাল

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, বিএনপি জাতীয় রাজনীতি নিয়ে ব্যস্ত। আর আমরা ব্যস্ত ঢাকাবাসীর উন্নয়ন নিয়ে।

শনিবার রাজধানীর বাবুবাজার ব্রিজের নিচে গণসংযোগকালে বিএনপি প্রার্থীদের ওপর হামলার অভিযোগের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, আমরা গণসংযোগ করছি। ঢাকাবাসীর স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি। বিপুল নেতাকর্মীসহ আমরা মানুষের দ্বারে দ্বারে যাচ্ছি। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে লক্ষ্য করছি, আমাদের প্রতিপক্ষ শুধু অভিযোগ নিয়ে ব্যস্ত। ঢাকাবাসীর জন্য তাদের উন্নয়নের কোনো রূপরেখা নেই। ঢাকাবাসীর মানোন্নয়নে কোনো কার্যক্রম নেই।

ফজলে নূর তাপস বলেন, আমরা যেখানে যাচ্ছি, মানুষের বিপুল সাড়া পাচ্ছি। আমরা বংশাল ও কোতোয়ালিবাসীর জন্য ৩০ বছর মহাপরিকল্পনার আওতায় উন্নত ঢাকা গড়ে তুলব। এই এলাকায় ঐতিহ্য সংরক্ষণ করে তা বিশ্ববাসীর কাছে তুলে ধরব। তিনি বলেন, আমাদের ইশতেহারের কাজ শুরু হয়ে গেছে। আশা করছি, ২৮ কিংবা ২৯ জানুয়ারি তা প্রকাশ করতে পারব।

নগরবাসীর উদ্দেশে আওয়ামী লীগের এই মেয়র প্রার্থী বলেন, আমরা ঢাকাবাসীর জন্য উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে একটি নবসূচনা, নবযাত্রা করতে চাই। আমি বিশ্বাস করি, ঢাকাবাসী সেই উন্নত ঢাকা গড়ার লক্ষ্যে নৌকা মার্কায় ভোট দিয়ে তাদের সেবক হিসেবে আমাকে নির্বাচিত করবেন।

এদিন ব্যারিস্টার তাপস পুরান ঢাকার সদরঘাট, জগন্নাথ বিশ্ববিদ্যালয় এলাকা, তাঁতীবাজার, শাঁখারীবাজার ও বংশাল এলাকায় গণসংযোগ চালান। তার সঙ্গে আওয়ামী লীগের কেন্দ্রীয় ও স্থানীয় নেতাকর্মীরা ছিলেন।

 


আপনার মূল্যবান মতামত দিন: