odhikarpatra@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

রাজধানীতে ফিরছেন কর্মমুখী মানুষ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৬ মে ২০২২ ১৩:২৫

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৬ মে ২০২২ ১৩:২৫

ঈদুল ফিতরের ছুটি শেষে রাজধানীতে ফিরতে শুরু করেছেন কর্মমুখী মানুষ। তবে ফিরতি পথে কোনো ভোগান্তি পোহাতে হয়নি বলে যাত্রীদের অনেকেই জানিয়েছেন।
শুক্রবার রাজধানী ঢাকার প্রবেশপথ গাবতলী ঘুরে দেখা গেছে, বিভিন্ন জেলা থেকে বাস, মাইক্রোবাস, প্রাইভেটকার ও মোটরসাইকেলে করে শুক্রবার সকালে বহু লোকজন ঢাকায় ফিরছেন।

যাত্রীদের সঙ্গে কথা বলে জানা গেছে, কর্মস্থলের যোগ দিতেই রাজধানীতে ফিরেছেন তারা। আবার আগামী ৯ মে থেকে স্কুল-কলেজে ক্লাস শুরু হচ্ছে। এ কারণেও অনেকে পরিবারের সদস্যদের নিয়ে ফিরছেন।

বগুড়া থেকে ঢাকায় ফেরা লিটন আহমেদ জানান, অনেক কষ্ট হলেও ঈদের একদিন আগে বাড়ি গিয়েছিলাম। বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করি। কোনো উপায় নেই। তাই আজই চলে আসতে হলো পরিবার নিয়ে। কাল থেকে অফিস শুরু।

যাত্রাবাড়ীর একটি বেসরকারি প্রতিষ্ঠানের চাকরিজীবী দেলোয়ার হোসেন বলেন, সড়কে সামান্য যানজট পেয়েছি। এরপরও পরিবার নিয়ে নিরাপদে ফিরতে পারায় আল্লাহর কাছে শুকরিয়া।

গাবতলীতে অবস্থিত হানিফ পরিবহনের কাউন্টার মাস্টার ফারুক হোসেন বলেন, মহাসড়কে কোনো যানজট নেই। গাড়ি আসতে বড়জোড় এক-দেড় ঘণ্টা বিলম্ব হচ্ছে, এটা কোনো বিষয় নয়। যাত্রাপথে গাড়ি বিরতি দেওয়ার কারণেই এমনটা হয়।



আপনার মূল্যবান মতামত দিন: