ঢাকা | শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সাইফ আলী খানকে নিজের ছেলের সাথে দেখা করতে উদগ্রীব হতে হবে

odhikarpatra | প্রকাশিত: ১৫ জুলাই ২০২২ ১০:৪৬

odhikarpatra
প্রকাশিত: ১৫ জুলাই ২০২২ ১০:৪৬

 বলিউড জগতের এক বড় নাম সাইফ আলি খান। একাধিক হিট ফিল্মে অভিনয় করে লাখ লাখ ভারতবাসীর প্রিয় তারকা হয়ে উঠেছেন তিনি। ভারত ভূখণ্ড ছাড়িয়ে গিয়ে বিদেশের মাটিতেও যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে সাইফ আলি খানের। জনপ্রিয়তার পাশাপাশি অর্থের কোনো অভাব নেই এই বলিউড তারকার। তাই তো বেশ বিলাসবহুল জীবনযাপন করে থাকেন তিনি। পাশাপাশি তারকার ব্যক্তিগত জীবন নিয়ে যথেষ্ট চর্চা চলে ইন্টারনেট দুনিয়াতে। করিনা কাপুরের সাথে তার মিষ্টি সম্পর্ক প্রায় খবরের শিরোনামে উঠে আসে।

বলিউডের অত্যন্ত মিষ্টি দম্পতির তালিকা প্রস্তুত করলে প্রথমের দিকেই থাকবেন সাইফ আলি খান এবং করিনা কাপুর। তাদের বয়সের মধ্যে বিশাল ব্যবধানে থাকলেও সম্পর্কের মধ্যে কোনো খুঁত নেই। একে অপরের প্রতি বিশ্বাস এবং পারস্পরিক বোঝাপড়া তাদের দাম্পত্য জীবনের কেমিস্ট্রিকে আরও মজবুত করে তুলেছে। এই সাইফ-কারিনার দুই সন্তান রয়েছে। তারা হলেন তৈমুর এবং জাহাঙ্গীর। কিছুদিন আগেই জন্ম নিয়েছে জাহাঙ্গীর। তবে তৈমুরকে নিয়ে সম্প্রতি একটি খবর সামনে এসছে যা নিয়ে তুমুল আলোচনা চলছে ইন্টারনেট দুনিয়াতে।

আসলে সম্প্রতি একটি খবর সামনে এসেছে যাতে জানা গিয়েছে করিনা কাপুর, তার ছেলে তৈমুরের সাথে এমন কিছু করেছেন যার জন্য এবার থেকে সাইফ আলী খানকে নিজের ছেলের মুখ দেখার জন্য উদগ্রীব হতে হবে। ছেলের থেকে দূরে চলে যাচ্ছেন সাইফ আলী খান। তার একমাত্র কারণ করিনা কাপুর। শুনে অবাক লাগলেও এমনটাই সত্যি। কি এমন হয়েছে যাতে সাইফ আলী খানকে নিজের ছেলের সাথে দেখা করতে উদগ্রীব হতে হবে? জানতে প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন। আসলে করিনা কাপুর তার ছেলে তৈমুরের পড়াশোনার জন্য তাকে লন্ডনের বোর্ডিং স্কুলে ভর্তি করিয়েছে। তাই এবার ভারত ছেড়ে তৈমুর লন্ডনে পাড়ি দেবে। আর এর ফলে খুব সহজে তৈমুরের সাথে দেখা করতে পারবেন না সাইফ আলী খান। তবে তৈমুরকে করিনা কেন ভারতে এত ভালো স্কুল থাকা সত্ত্বেও লন্ডনে পাঠাচ্ছে, এই বিষয় নিয়ে তুমুল আলোচনা চলছে ইন্টারনেট দুনিয়াতে।



আপনার মূল্যবান মতামত দিন: