ঢাকা | শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

বিয়ে করবেন শাকিব খান-এটা তো অবশ্যই সুখবর জানালেন অপু বিশ্বাস

অধিকার পত্র প্রতিবেদক | প্রকাশিত: ২৫ জুলাই ২০২২ ০২:২০

অধিকার পত্র প্রতিবেদক
প্রকাশিত: ২৫ জুলাই ২০২২ ০২:২০

২০০৮ সালে ভালোবেসে বিয়ে করেছিলেন জনপ্রিয় ঢালিউড সিনেমার নায়ক শাকিব খান ও নায়কা অপু বিশ্বাস।দীর্ঘ নয় বছর পর ২০১৭ সালে একটি বেসরকারি টিভি চ্যানেলের লাইভে সন্তান আব্রাহাম খান জয়সহ হাজির হন অপু। এরপর জানান,শাকিব আর অপু বিবাহিত দম্পতি।অপু বিশ্বাস আরো জানান আব্রাহাম খান জয় তাদেরই একমাত্র সন্তান। আলোচিত ওই ঘটনায় গোটা দেশ তোলপাড় হয়ে পড়ে।এর  কিছুদিন যেতে না যেতেই শাকিব-অপুর সংসারও ভেঙে যায়।

 

সম্প্রতি এক সাক্ষাৎকারে শাকিব খান জানান, তার পরিবারের পক্ষ থেকে মেয়ে দেখা হচ্ছে। সব ঠিকঠাক হলে আগামী বছরই বিয়েটা সেরে ফেলবেন।

শাকিবের এমন মন্তব্যে অপু বিশ্বাস বলেন,তিনিও একা থাকবেন না,করবেন বিয়ে।একটি গণমাধ্যমের সাক্ষাৎকারে অপু বলেন, ‘আমিও বিয়ে করব, জীবন তো আর একাকী চলে না। তবে এখনই নয়, হাতে অনেক কাজ জমা আছে। সব দায়িত্ব শেষ করে, আদর্শবান ও যত্নশীল একজন মানুষ খুঁজে নিয়ে তার গলায় ভালোবাসার মালা পরাতে চাই। আজীবন সুখ আর শান্তির বন্ধনে আবদ্ধ হতে চাই।’শাকিবের নতুন বিয়ে প্রসঙ্গেও মন্তব্য করেছেন অপু। বলেছেন, ‘এটা তো অবশ্যই সুখবর! সে বিয়ে করবে আর আমরা সবাই তার বিয়ের আনন্দ নিয়ে মেতে উঠব। এটাই তো চাই। শাকিবের বিয়েতে আমি আর জয় মহাআনন্দ করব।’



আপনার মূল্যবান মতামত দিন: