ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

জগলুল হালদার ভুতু’র ইন্তেকাল এলাকায় শোক

odhikarpatra | প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২২ ০৭:৪২

odhikarpatra
প্রকাশিত: ১৮ অক্টোবর ২০২২ ০৭:৪২

মুন্সিগঞ্জ জেলার প্রবীণ রাজনীতিবীদ জগলুল হালদার ভুতু (৭৫) চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে আজ সোমবার বিকাল ৩টার দিকে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি...রাজিউন)।

তিনি স্ত্রী, দুই ছেলে ও দুই মেয়েসহ বহু আত্মীয়-স্বজন রেখে গেছেন।
মঙ্গলবার সকাল ১০ টায় টঙ্গীবাড়ি উপজেলা ময়দানে তার প্রথম জানাজা এবং বেলা ১২টায় তার নিজ এলাকা দিঘিরপাড় অভয় চরণ বিদ্যানিকেতন মাঠে দ্বিতীয় নামাজের জানাজা শেষে স্থানীয় কবরস্থানে চির নিদ্রায় শায়িত করা হবে।
জগলুল হালদার ভুতু ১৯৯০ সালে দ্বিতীয় উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রথম নির্বাচিত হন। ’৯০ সালে দেশের শ্রেষ্ঠ উপজেলা চেয়াম্যান হিসেবে স্বর্ণপদকও অর্জন করেন। ২০১৯ সালে তিনি স্বতন্ত্র প্রার্থী হিসেবে দ্বিতীয়বার উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন।
এছাড়া তাঁর নিজ ইউনিয়ন দিঘিরপাড় ইউনিয়ন পরিষদের দীর্ঘদিন চেয়ারম্যান ছিলেন। তিনি ১৯৮৫ সাল থেকে ২০০০ সাল পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং ২০০০ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছিলেন।
তিনি দিঘিরপাড়ের মৃত মমতাজ উদ্দিন হালদারের ছেলে। জগলুল হালদার ভুতুর পিতামহ ছিলেন পরিচিত নাম মরহুম আরব আলী হালদার।
ভুতুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে। প্রবীণ এই রাজনীতিকের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন মুন্সীগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অধ্যাপক সাগুফতা ইয়াসমিন এমিলি।



আপনার মূল্যবান মতামত দিন: