ঢাকা | শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
বঙ্গবন্ধু পরিষদের খুলনা মহানগর শাখার সম্মানিত সভাপতি

ডাঃ কাজী হামিদ আসগার আর নেই

odhikarpatra | প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২২ ০০:৩২

odhikarpatra
প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২২ ০০:৩২

বঙ্গবন্ধু পরিষদের খুলনা মহানগর শাখার সম্মানিত সভাপতি, খুলনা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের প্রাক্তন অধ্যক্ষ, খুলনায় মুক্তিযুদ্ধের পক্ষের শক্তির বলিষ্ঠ কণ্ঠস্বর, বঙ্গবন্ধুর আদর্শে অসাম্প্রদায়িক বাংলাদেশ নির্মাণের প্রত্যয়ে নিবেদিত একজন সাহসী ও বলিষ্ঠ যোদ্ধা এবং খুলনার বিখ্যাত চিকিৎসক ডাঃ কাজী হামিদ আসগার গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে লাইফ সাপোর্টে সপ্তাহাধিক সময়কাল চিকিৎসাধীন থেকে আজ ভোর রাতে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন। তাঁর হঠাৎ প্রয়াণে বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে গভীর দুঃখ ও শোক প্রকাশ করছি।

বঙ্গবন্ধুর প্রতি অকৃত্রিম ভালোবাসার প্রকাশ সবসময়ই তাঁর কাজে ও কথায় ছিল। সদালাপী, বিনয়ী ও নিরহংকারী এই ভালো মানুষটির মৃত্যুতে আমরা একজন নিবিষ্ট ও আদর্শবাদী সহকর্মীকে হারালাম। এই শোক সহজে বিলীন হওয়ার নয়।

বঙ্গবন্ধু পরিষদের সবার পক্ষ থেকে মহান রাব্বুল আলামিনের কাছে আমাদের এই সদ্যপ্রয়াত সহকর্মীর জন্য বিনীত প্রার্থনা জানাই, তিনি যেন তাঁকে জান্নাতবাসী করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারকে এই নিদারুণ আঘাত সইবার সর্বোত্তম সক্ষমতা দান করেন। আমরা তাঁর আত্মার করুণাময় মাগফিরাত কামনা করছি। আমিন।

ডাঃ এস এ মালেক
সভাপতি

অধ্যাপক আ ব ম ফারুক
সাধারণ সম্পাদক
বঙ্গবন্ধু পরিষদ।



আপনার মূল্যবান মতামত দিন: