ঢাকা | শনিবার, ১৮ মে ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১

জুয়ার আসর থেকে চট্টগ্রামে ২০ জন গ্রেফতার

odhikarpatra | প্রকাশিত: ২ নভেম্বর ২০২২ ০৫:২৮

odhikarpatra
প্রকাশিত: ২ নভেম্বর ২০২২ ০৫:২৮

চট্টগ্রামে জুয়ার আসর থেকে ২০ জনকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে জুয়ার বেশ কিছু সরঞ্জামসহ নগদ ৩২ হাজার ১১০ টাকা উদ্ধার করা হয়। 

সোমবার (১ নভেম্বর) নগরীর চান্দগাঁও থানাধীন ইস্পাহানী জেটি রোডের কলাবাগান লেদুর সেমি পাকা ঘরের ভেতর থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতাররা হলেন- মো. মনসুর (২৮), ইয়ার মাহমুদ (৪০), মো. শাহিন মিয়া (২৪), তোফাইল  আহমদ (২৬), সাজ্জাদ চৌধুরী, মো. সোহাগ (৩০), মো. সাজ্জাদ হোসেন (১৯), মো. আবু তালেব (৩৪), মো. ইসমাইল (৩১), নুর মোহাম্মদ (৩৫), কামাল হোসেন (২৮), মো. দিদারুল ইসলাম ইরফান (৩১), মো. নাছির (২৫), মো. আজিজ (৩২), মো. মানিক হোসেন (৪২), সুমন দাশ (৩৫), আব্দু রহমান (৫০), আব্দুছ সাত্তার (৩৯), এনামুল হক (৪৩) ও আহম্মদ আজাদ (৪০)।
অভিযানে নেতৃত্ব দেন চান্দগাঁও থানার এসআই শরীফ রোকনুজ্জামান। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে জুয়ার সরঞ্জাম এবং নগদ টাকা উদ্ধার করা হয়। তাদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় মামলা করা হয়েছে। 
চান্দগাঁও থানার ওসি মো. মঈনুর রহমান বলেন, তারা টাকার বিনিময়ে জুয়া খেলছিল। খবর পেয়ে এক আসর থেকে ২০ জনকে গ্রেফতার করা হয়।



আপনার মূল্যবান মতামত দিন: