ঢাকা | রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১
যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল-এর শ্বশুর

মহিউদ্দিন আহমেদ-এর মৃত্যুতে যুবলীগের শোক প্রকাশ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ৬ মার্চ ২০২৩ ০৪:২৬

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৬ মার্চ ২০২৩ ০৪:২৬

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল-এর শ্বশুর হাজী মহিউদ্দিন আহমেদ হিরু-এর মৃত্যুতে বাংলাদেশ আওয়ামী যুবলীগ শোক প্রকাশ ও সমবেদনা জানিয়েছে।

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল-এর শ্বশুর হাজী মহিউদ্দিন আহমেদ হিরু গতকাল ৪ মার্চ,২০২৩ ইং,রাত ৯:৪০ মিনিটে ঢাকার একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন৷ ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।। তিনি দীর্ঘদিন যাবত অসুস্থ ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭৮ বছর। তিনি ২ ছেলে ও ৪ মেয়েসহ অসংখ্য আত্নীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। মরহুমের প্রথম জানাযার নামাজ বাদ ফজর বাইতুল ফালাহ জামে মসজিদ(খেজুরতলা মসজিদ),মধ্য মণিপুর, মিরপুর,ঢাকা এবং দ্বিতীয় জানাযার নামাজ ঢাকা জেলার দোহার-নবাবগঞ্জ থানার যন্ত্রাইল গ্রামের নিজ বাড়িতে বেলা ১১ টায় অনুষ্ঠিত হয়েছে।

এক শোক বিবৃতিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ,যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর শ্বশুর হাজী মহিউদ্দিন আহমেদ হিরুর আত্নার মাগফেরাত কামনা ও তার শোকসন্তপ্ত পরিবারের প্রতিভ গভীর সমবেদনা জ্ঞাপন করেন।



আপনার মূল্যবান মতামত দিন: