ঢাকা | শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

কামরাঙ্গীরচর চরে যুবক খুন। একজন গ্রেপ্তার

odhikarpatra | প্রকাশিত: ১৩ মার্চ ২০২৩ ০১:০০

odhikarpatra
প্রকাশিত: ১৩ মার্চ ২০২৩ ০১:০০

নিজস্ব প্রতিনিধি, মোঃ আনোয়ার হোসেন,

আজ ১২..০৩.২০২৩ ইং রোজ রবিবার সকাল আনুমান ১১:০০ ঘটিকার সময় কামরাঙ্গীরচর থানাধীন হাসান নগর স্বপনের বাড়ির টিনসেট ব্যাচেলর ভাড়াটিয়া মোঃ অমিত হাসান (১৭) নামের এক যুবক খুন।
তার পিতা -মোঃ বজলু মাতা,শাহিনুর বেগম,সাং বদরপুর,থানা- লালমহোন, জেলা-ভোলা ।আসামী ইমন(১৯)পিতা- বাবলু, সাং লেতেরা, থানা: চরফ্যাশন, জেলা- ভোলা,

স্থানীয়দের কাছ থেকে জানা যায়, অমিতের সাথে সকালের নাস্তা খাওয়া নিয়ে কথা কাটাকাটি হয় ইমনের। কথা কাটাকাটির একপর্যায়ে ইমন সিমেন্টের তৈরীর পাইপ সংযুক্ত ডাম্পেল দিয়ে মাথায় দুটি আঘাত করে অমিতের মৃত্যু নিশ্চিৎ করে বাহির থেকে রুমে তালা বন্ধ করে পালিয়ে যায়।

জানা যায় হত্যা কাণ্ডের পরে ইমন মুন্সিহাটি মুদি দোকানের কর্মচারী জাকির চান মিয়াকে জানায় যে, আমি অমিতকে হত্যা করেছি। চান মিয়া অমিত হত্যাকাণ্ডের বিষয়টি ১৪.৩০ ঘটিকার সময় থানা পুলিশকে ৯৯৯ ফোন করে জানায়।কামরাঙ্গীরচর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে আসামীকে আটক করে।

বর্তমানে আসামি কামরাঙ্গীরচর থানা পুলিশ হেফাজতে রয়েছে।

ময়না তদন্তের জন্য লাশটি ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হবে বলে জানান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা আনোয়ার।

কামরাঙ্গীরচর থানায় এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা আনোয়ার আরও বলেন, আসামী যেহেতু ধৃত, তাতে ঘটনার প্রকৃত আসামীকে সনাক্ত করা খুব সহজ, তাই আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদের পর আপনাদের জানানো হবে।



আপনার মূল্যবান মতামত দিন: