ঢাকা | শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বঙ্গবন্ধুর জন্মবার্ষিকীতে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে খাবার বিতরণ

আহসানুল ইসলাম আমিন | প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩ ২২:১৫

আহসানুল ইসলাম আমিন
প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩ ২২:১৫

প্রধান প্রতিবেদক:

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৩তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষ্যে সুবিধাবঞ্চিত শিশুদের মধ্যে সুষম খাবার বিতরণ করা হয়েছে।

আজ শনিবার (১৮ মার্চ) দুপুরে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে তেজগাঁও রহমতে আলম ইসলাম মিশন এতিমখানায় এ খাবার বিতরণ করা হয়।

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, বিশেষ অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য আজিজুস সামাদ ডন ও মারুফা আক্তার পপি।

আলোচনা সভায় প্রধান অতিথি তার বক্তৃতায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিব শিশুদের খুব ভালোবাসতেন। বঙ্গবন্ধুর রেখে যাওয়া আদর্শে পথ চলছেন তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে উন্নয়ন অভিযাত্রায় অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। স্বাস্থ্য, শিক্ষা ও অবকাঠামোগত উন্নয়নে বাংলাদেশ আজ এক রোল মডেল। দেশ পরিচালনায় তার কোনো বিকল্প নেই।

সভাপতির বক্তব্যে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার নেতৃত্বে স্মার্ট বাংলাদেশ গড়তে বঙ্গবন্ধুর ত্যাগের আদর্শে সবাইকে উদ্বুদ্ধ হতে হবে। বঙ্গবন্ধু ও তার সুযোগ্য কন্যার রাজনীতি ভোগের নয়, ত্যাগের। পিতার রেখে যাওয়া আদর্শে পথ চলছেন বলেই শেখ হাসিনা আজ উন্নয়ন বিস্ময়। তিনি আজ আমাদের কাছে সবচেয়ে বড় প্রেরণার নাম, গৌরবের নাম, আত্মবিশ্বাসের নাম।



আপনার মূল্যবান মতামত দিন: