ঢাকা | রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

বিএনপির সমাবেশে ছাত্রদলের কথা কাটাকাটি ও ধস্তাধস্তি

আহসানুল ইসলাম আমিন | প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩ ২২:২৬

আহসানুল ইসলাম আমিন
প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩ ২২:২৬

প্রধান প্রতিবেদক:

সরকারের পদত্যাগ, সংসদ ভেঙে দেওয়া, নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচনের দাবিসহ ১০ দফা বাস্তবায়নের লক্ষ্যে প্রতিবাদ সমাবেশ করছে বিএনপি। আজ শনিবার (১৮ মার্চ) দুপুর ২টা থেকে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনের সড়কে অস্থায়ী মঞ্চে এই সমাবেশ আনুষ্ঠানিকভাবে শুরু হয়। আর সমাবেশে কয়েক দফায় কথা কাটাকাটি ও ধস্তাধস্তির ঘটনা ঘটে দলটির অঙ্গসংগঠন ছাত্রদলের নেতাকর্মীদের মধ্যে। তবে সিনিয়র নেতাদের হস্তক্ষেপে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।  

প্রত্যক্ষদর্শীরা জানান, সমাবেশে মঞ্চের সামনে বসা নিয়ে ঢাকা কলেজ ছাত্রদল ও সরকারি তিতুমির কলেজ ছাত্রদলের মধ্যে কথা কাটাকাটির ঘটনা ঘটে। এ সময় সংগঠনটির সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল সমাবেশ মঞ্চ থেকে নেমে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।

ধস্তাধস্তির ঘটনা সম্পর্কে জানতে চাইলে মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান ঢাকা বলেন, এটা তেমন কোনো ঘটনা নয়। নেতাকর্মীদের মধ্যে হালকা কথা কাটাকাটি হয়েছে। এখন সবকিছু ঠিকঠাক আছে।

ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ বিএনপি আয়োজিত সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সমাবেশে সভাপত্বি করছেন মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান।  সঞ্চালনা করেন ঢাকা মহানগর উত্তর বিএনপির সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণ বিএনপির সদস্য সচিব রফিকুল আলম মজনু। 

 



আপনার মূল্যবান মতামত দিন: