ঢাকা | শনিবার, ৪ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

বঙ্গবন্ধু পরিষদের ঢাকা মহানগর কমিটি বিলুপ্ত করে উত্তর-দক্ষিণ নতুন আহ্বায়ক কমিটি ঘোষণা

অনলাইন ডেস্ক | প্রকাশিত: ৮ এপ্রিল ২০২৪ ০০:৪৯

অনলাইন ডেস্ক
প্রকাশিত: ৮ এপ্রিল ২০২৪ ০০:৪৯

বঙ্গবন্ধু পরিষদের ঢাকা মহানগর কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন করে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের আহ্বায়ক কমিটি ঘোষণা হয়েছে। উভয় কমিটিতে মোট ৪৭ জন করে রয়েছেন। একই সঙ্গে সাতজনের একটি উপদেষ্টা কমিটিও ঘোষণা হয়েছে।

রোববার বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় সভাপতি অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক ও সাধারণ সম্পাদক অধ্যাপক আ ব ম ফারুক সাক্ষরিত সংবাদমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বঙ্গবন্ধু পরিষদ ঢাকা মহানগরের উপদেষ্টা কমিটিতে রয়েছেন অ্যাডভোকেট দিদার আলী, অধ্যাপক ড. মো. আনোয়ারুল ইসলাম, অধ্যাপক ডা. শহীদুল্লাহ সিকদার, সিনিয়র অ্যাডভোকেট বায়েজিদ আহমেদ, ড. আফরোজা পারভীন, জনাব পেয়ারা খান ও জনাব মো. আবুল হোসেন।

ঢাকা মহানগর উত্তর কমিটিতে প্রকৌশলী মো. হারুন অর রশীদ আহ্বায়ক, এ বি এম সেলিম আহমেদ ও সাইফুল মতিন টিপুকে যুগ্ম আহ্বায়ক এবং ডা. হারুন-উল মোর্শেদ (সাজু) সদস্য সচিব করা হয়েছে। এছাড়া আরও ৪৩ জনকে সদস্য করা হয়েছে। 

ঢাকা মহানগর দক্ষিণ কমিটিতে নাসির উদ্দিনকে আহ্বায়ক, মো. আজিজুল হক ও মো. মইনুল ইসলাম (মুনিম) যুগ্ম আহ্বায়ক এবং নাফিজ হোসেন দীপকে সদস্য সচিব হয়েছে।  এছাড়া আরও ৪৩ জনকে সদস্য করা হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দুই কমিটি আগামী তিন মাসের মধ্যে নিজ নিজ সাংগঠনিক এলাকায় সম্মেলন আয়োজন করবে। এবং আরও বলা হয় কেন্দ্রীয় সভাপতি ও সাধারণ সম্পাদক চাইলে এই দুটি আহ্বায়ক কমিটিতে আরও কাউকে যুক্ত করতে পারবেন।



আপনার মূল্যবান মতামত দিন: