ঢাকা | বৃহঃস্পতিবার, ১৩ জুন ২০২৪, ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১

ইবিতে সিইউও হলেন ক্যাডেট সার্জেন্ট মুগ্ধ

ওয়াসিফুর রহমান, ইবি প্রতিনিধি | প্রকাশিত: ২০ মে ২০২৪ ০০:১১

ওয়াসিফুর রহমান, ইবি প্রতিনিধি
প্রকাশিত: ২০ মে ২০২৪ ০০:১১

ওয়াসিফুর রহমান, ইবি প্রতিনিধি: ইসলামী বিশ্ববিদ্যালয়ে বিএনসিসি প্লাটুনের সেনা শাখার সর্বোচ্চ পদ সিইউও (ক্যাডেট আন্ডার অফিসার) পদে পদোন্নতি পেলেন ক্যাডেট সার্জেন্ট মোহাম্মদ মুকসিতুর রহমান (মুগ্ধ)। তিনি ইসলামী বিশ্ববিদ্যালয়, কুষ্টিয়ার ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সমাজ কল্যাণ বিভাগের শিক্ষার্থী।

রোববার (১৯ মে) সকাল সাড়ে ১০টায় খুলনায় সুন্দরবন রেজিমেন্টে "ক্যাডেট আন্ডার অফিসার র‍্যাংকিং অ্যান্ড ইনসেন্টিভ এ্যাওয়ার্ড" প্রোগ্রামে এ পদোন্নতি প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রেজিমেন্ট কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল কামারুল ইসলাম (বিজিবিএম, পিএসসি), রেজিমেন্ট এডজুটেন্ট মেজর পলাশ কুমার বিশ্বাস (ইএমই), ব্যাটালিয়ন কমান্ডার ক্যাপ্টেন অধ্যাপক ড. এম শাহিনুর রহমান, (বিএনসিসিও)।

এছাড়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) সাবেক ক্যাডেট আন্ডার অফিসার শুভ মিত্র, বর্তমান ক্যাডেট আন্ডার অফিসার আলী আহসান জুবায়ের, সার্জেন্ট - সুলতান মাহমুদ উপস্থিত ছিলেন।

ইবি বিএনসিসির নতুন সিইউও মুকসিতুর রহমান বলেন, আমার এই অর্জনের পেছনে আমার ক্যাডেটরা ছিল আমার অন্যতম অনুপ্রেরণা। পদোন্নতির মাধ্যমে আমার অর্জিত দায়িত্ব নিজের সর্বোচ্চটুকু দিয়ে পালনের চেষ্টা করবো। এর আগেও বিভিন্ন কাজের মাধ্যমে বিশ্বের মাঝে বাংলাদেশের ক্যাডেটরা বেস্ট ক্যাডেট সহ বিভিন্ন এওয়ার্ড অর্জন করেছেন। সে ধারা অব্যাহত রাখার প্রত্যয়ে আমি কাজ করে যাচ্ছি। আমি চেষ্টা করবো দেশ ও দেশের মানুষের সেবায় নিজেকে এবং আমার ক্যাডেটদেরকে সর্বোচ্চ ত্যাগের মাধ্যমে নিয়োজিত করার।



আপনার মূল্যবান মতামত দিন: