ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
সম্রাট ভাইরে আল্লাহ ভালো রাখুক

আমাগো এইহানে এম পি নাই সম্রাট ভাইরে পাইতে চাই ঃঃ জুয়েল

Mahbubur Rohman Polash | প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৮ ০১:২৩

Mahbubur Rohman Polash
প্রকাশিত: ২১ সেপ্টেম্বর ২০১৮ ০১:২৩

আজকে ঢাকাতে বৃষ্টি হয়েছে ,এই বৃষ্টির মধ্যে আমি আটকা পরি ইশাখা হোটেল এর নিচে,  বৃষ্টির কারনে আটকে যাওয়ায় হঠাৎ মনে হলো এসময় তো সম্রাট ভাই খাবার খাওয়ায় ছিন্নমূল, রিকশা চালক মোট কথা যারা তৃপ্তি  সহকারে দু'বেলা খাবার খেতে পায় না, দুঃখ হলো অসহায় গরিব মানুষ গুলোর জন্য, ৮ টায় শুরু হওয়া বৃষ্টি ৯ টা একটু কমলো, আমি চলে গেলাম যুবজাগরন অফিসের সামনে, অন্নভাবে ভূক্ত মানুষ গুলো গুটি শুটি মেরে বসে আছে, তাদের জিগ্যেস করলাম এই বৃষ্টির মধ্য ও আপনারা এসেছেন?   তাদের জবাব কেন আসবো না !  সম্রাট ভাইর এত মজার খাবার , আমগো  তৃপ্তির সাথে খাওনের যায়গা তো  আর কোন হানে নাই, আমাদের কস্ট বোঝে সম্রাট ভাই তাই খাওয়ার সমস্যা নাই, তারপর জিগ্যেস করলাম যারা খাবার বিতরন করে তাদের, আজকে খাবার খাওয়াবেন কি এদের ? তারা বলল খাবার রান্না শেষ বৃষ্টি থামলে শুরু করবো, ১০ টায় বৃষ্টি থামলে খাবার দেওয়া শুরু হলো, পক্ষাঘাতগ্রস্ত এক মুরুব্বি কে দেখলাম লাইনের মধ্যে, জিগ্যেস করলাম, নাম কি কোথা হতে এসেছেন, বাবা হাইকোর্টের মাজারে থাকি পত্যেক দিন আহি, পেট ভরে খাই, আল্লাহর কাছে দোয়া করি সম্রাট ভাইকে আল্লাহ আরো অনেক বড় করে, এম পি হিসাবে যেন তারে পাই, কথা গুলো বলতে বলতে খুশিতে চোখ ছলছল করে উঠলো সাগর মিয়ার, সে লাইনে তার খাবার নিতে চলে গেল। তার পিছনে আর একজন হুইলচেয়ারে নিয়ে এসেছে কিছু জিগ্যেস করার আগেই বলে আমি ঢাকা মেডিকেল এর সামনে থাকি সম্রাট বাবাজির খাওন খাইতে প্রতিদিন আহি, আল্লাহর কাছে দোয়া করি আগামী নির্বাচনে সংসদে যেয়ে হে যেনো আমাগো লিগা আরো বেশি কিছু করতে পারে, ভাই তো আমাগো এমনি খাওয়ায়, এবং সব সময় আমাগো খবর রাখে এই এলাকায় এম পি নাই তাই আমরা এমপি হিসাবে ভাইরে চাই, নাই মানে তার বলে থাকলে তো দেখতাম, নাম জানতাম, আমাগো কাছে আইতো খোজ খবর লই তো  এ পর্যনত আমরা এখানে কোন এমপি দেখি নাই, তাই এবার এ আসন থেকে সম্রাট ভাইকে চাই কথাগুলো বললো শাহজানপুর থেকে আাসা জুয়েল মিয়া।                                                                                                                       পেট ভরে খাওয়ায় সম্রাট ভাই, আমাগো ০৮ আসনে এমপি হিসেবে হেরে চাই। বুধবার রাতে এই কথাগুলো বলছিলেন কাকরাইলের রাজমনি সিনেমা হলের পাশে যুব জাগরণের কার্যালয়ে সামনে শান্তিনগর থেকে খেতে আসা কাকলি বেগম।

রাজধানী ঢাকায় প্রায় ১ হাজার ৫০০ গরিব মানুষকে পেট ভরে প্রতিদিন নৈশভোজ করাচছেন 'যুববন্ধু' খ্যাত যুবলীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট।এই নৈশভোজে অংশ নেন কাকলি বেগম। এসময় মানুষ সু-শৃঙ্খলভাবে লাইন দাঁড়িয়ে খাবার গ্রহণ করেন।

 

শান্তিনগর   থেকে আসা আদুরি বেগম  বলেন, ৩০ বছর আমি এ এলাকায় বাস করি কম বেশী মানুষ চিনি অথচ এবার আমাগো এহানে এম পি কি সরকার রাখে নাই ? শেখ হাসিনারে কইয়েন সমরাট ভাই ভালা মানুষ তারে যেন আমাগো এলাকার এমপি বানায়, মানুষ জন এমপি গো কাছ থেকে কতো সুবিধা পায় অথচ আমরা কোনদিন এমপি চোখেও দেখি নাই। তাই, কথা আমার একটাই, পেট ভরে খাওয়ায় সম্রাট ভাই, আমাগো ঢাকা ০৮ আসনে এমপি হিসেবে হেরেই চাই।

প্রসঙ্গত, গত তিন মাস থেকে রিক্সাওয়ালা, শ্রমিক, বস্তিবাসীসহ সব ধরনের গরিব মানুষকে নৈশভোজ করাচ্ছেন এই 'যুববন্ধু'।



আপনার মূল্যবান মতামত দিন: