ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
গণমাধ্যমের প্রতি সম্রাটের কৃতজ্ঞতা প্রকাশ

যুব বন্ধু ইসমাইল চৌধুরী সম্রাটের জন্মদিনে ৩০০ অসহায় লোক পেল শাড়ি লুংগি

Mahbubur Rohman Polash | প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০১৮ ১৪:২৮

Mahbubur Rohman Polash
প্রকাশিত: ২৫ সেপ্টেম্বর ২০১৮ ১৪:২৮

'যুববন্ধু' খ্যাত ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি

ইসমাইল চৌধুরী সম্রাটের জন্মদিন পালিত হয় সমাজের ৩০০ দরিদ্র অসহায় মানুষ কে কাপড় বিতরনের মাধ্যমে । বিভিন্ন মাদ্রা, মসজিদ এ সম্রাটের জন্য দোয়া করা হয়।  এসময় নেতাকর্মীদের ভালোবাসায় সিক্ত হন তিনি।

রবিবার দিবাগত রাত ১২ টায় রাজধানী কাকরাইলে অবস্থিত যুবজাগরণ কার্যালয়ে এই জন্মদিন পালন করা হয়।অনুষ্ঠানে তাকে ফুল ও মিষ্টি দিয়ে শুভেচ্ছা জানান যুবলীগের শত শত নেতাকর্মী।

বাংলাদেশ ছাত্রলীগের পক্ষ থেকে কেন্দ্রিয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম ও এসএম জাকির হোসেন তাদের প্রিয় নেতার কার্যালয়ে কেক নিয়ে আসেন। এই সময় নিজের জন্মদিনের কেক কেটে উপস্থিত সবার মুখে কেক তুলে দেন সম্রাট। সোমবার সারাদিন যুব বন্ধু কে ব্যস্ত সময় পার করতে হয় নগরের বিভিন্ন ব্যক্তি বর্গের সাথে সৌজন্যে সক্ষাত করে, যা চলে রাত পর্যন্ত, সম্রাট এ সময় তার প্রতি মানুষে র এত ভালোবাসা দেখে আবেগ আবলুত হয়ে পরে , সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেসবুকে এক বার্তায় বিভিন্ন গন মাধ্যম এর প্রতি কৃতজ্ঞতা  প্রকাশ করে সম্রা।                           

এসময় উপস্থিত ছিলেন,নুরুন্নবী চৌধুরী শাওন এম পি,   স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর মোজতবা জামান পপি, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সিনিয়র সহ-সভাপতি, মাইনুদ্দিন রানা, ছারোয়ার হোসেন মনা, সোহরাব হোসেন স্বপন, মুহাম্মদ মাহবুবুর রহমান পলাশ, আরমান হক, খোরশেদ আলম মাসুদ, ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আবু সাঈদ, জাফর হোসেন রানা, ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ, মিজানুর রহমান বকুল, গাজী সারোয়ার হোসেন, প্রচার সম্পাদক আরমান হক বাবু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক গোফরান গাজী, স্বাস্থ্য সম্পাদক সৈয়দ মারশীদ শুভ, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক রুমি, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সভাপতি রবিউল ইসলাম সোহেল, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান, যুবলীগ নেতা পিন্টু গাজী, নাজির হোসেন, এস এম ফালান, বিনয়ী কাজী মাহতাবসহ অনেকেই।



আপনার মূল্যবান মতামত দিন: