ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
শেখ হাসিনার জন্ম দিনকে জনগনের অধিকার অর্জনের দিবস হিসেবে পালনের ঘোষণা

আওয়ামী লীগ সাধারন সম্পাদক , শেখ হাসিনার নৌকা, নৌকা, স্লোগান দিয়ে প্রধানমন্ত্রীর জন্মদিন পালন উপলক্ষে যুবলীগের সমাবেশ উজ্জীবিত করে তুলেন।

Mahbubur Rohman Polash | প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০১৮ ২০:০১

Mahbubur Rohman Polash
প্রকাশিত: ২৮ সেপ্টেম্বর ২০১৮ ২০:০১



উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে।-যুব বন্ধু 

স্টাফ করেসপন্ডেন্ট

সাম্প্রদায়িক অশুভ শক্তিকে মোকাবেলায় জনগণকে সঙ্গে যুবলীগ নেতাকর্মীদের প্রস্তুত হওয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার (২৮ সেপ্টেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে রাজধানীর বাংলাদেশ ফুটবল ফেডারেশনের মাঠে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ আয়োজিত রক্তদান কর্মসূচি, আলোচনা সভা ও মিলাদ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জনগণের সাড়া না পেয়ে বিএনপি ষড়যন্ত্র শুরু করেছে। দেশ অচল করার হুমকি দিচ্ছে। তাহলে আমরা কি ঘরে বসে ডুগডুগি বাজাবো? যুবলীগ নেতাকর্মীরা প্রস্তুত হয়ে যান। আমরা জনগণকে সঙ্গে নিয়ে তাদের অচল করে দেবো। আগামী নির্বাচনে শেখ হাসিনার নেতৃত্বে অসাম্প্রদায়িক শক্তিকে বিজয়ী করবো। আর এটাই প্রধানমন্ত্রীর জন্মদিনে আমাদের শপথ।

আগামী বছর শেখ হাসিনার জন্মদিন ‘জনগণের ক্ষমতায়ন দিবস’ হিসেবে উদযাপন করা হবে জানিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, বিএনপি ও তাদের সাম্প্রদায়িক দোসরদের মূল টার্গেট আওয়ামী লীগ নয়। তাদের টার্গেট শেখ হাসিনা। শেখ হাসিনাকে শেষ করে দিতে পারলে তাদের স্বপ্ন পূরণ হবে। তাদের মনে রাখতে হবে ১৯৭৫ এর ১৫ আগস্ট, ২০০৪ সালের ২১ আগস্ট আর ২০১৮ এক নয়। শেখ হাসিনার কিছু হলে সারাদেশে আগুন জ্বলবে।
আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেন, কোন রকম ষড়যন্ত্র আর বরদাশত করা হবে না,
ঢাকা মহানগর দঃ নগরীর মেয়র সাঈদ খোকন বলেন যুবলীগের নেতা কর্মীদের ক্লিন ইমেজ দিয়ে শেখ হাসিনার ভ্যানগার্ড হতে হবে।
প্রধান বক্তার বক্তব্য দলটির চেয়ারম্যান ,
আলহাজ্জ্ব ওমর ফারুক চৌধুরী বলেন জনগণের ক্ষমতায়ান ই গনতন্ত্র মুক্তির একমাত্র মাধ্যম।

যুব বন্ধু ইসমাইল চৌধুরী সম্রাট বনেন সবাই ঐক্য বদ্ধ হয়ে শেখ হাসিনা কে আবার ক্ষমতায় আনাই যুবলীগের একমাত্র লক্ষ্য


ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র সাঈদ খোকন, যুব ও ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, যুবলীগের সাধারণ সম্পাদক হারুন অর রশিদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত প্রমুখ।



আপনার মূল্যবান মতামত দিন: