ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১
ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বিশাল যুব সমাবেশ

আওয়ামীলীগের কর্মসূচী সফল করার লক্ষে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বিশাল যুব সমাবেশ

Mahbubur Rohman Polash | প্রকাশিত: ৫ অক্টোবর ২০১৮ ২১:৩২

Mahbubur Rohman Polash
প্রকাশিত: ৫ অক্টোবর ২০১৮ ২১:৩২

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় রাষ্ট্রীয় ক্ষমতায় আনার লক্ষ্যকে সামনে রেখে বিশাল যুব সমাবেশ করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।
আজ বিকালে রাজধানীর ডেমরার কাজলা ব্রীজ এলাকায় আয়োজিত এই সমাবেশ বিভিন্ন ওয়ার্ড, থানা-পাড়া-মহল্লা থেকে নেতাকর্মীরা ঢাকঢোল আর বাদ্যের তালে দলে দলে সমাবেশে যোগ দেয়।

সমাবেশ হওয়ার আগেই কানায় কানায় ভরে যায় পুরো এলাকা। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র সম্মিলিত ব্যানার-ফেস্টুন ছিল তাদের হাতে। হাতি-ঘোড়ার পিঠে চেপেও সমাবেশে উপস্থিত হতে দেখা গেছে অনেককে। উৎসবমুখর পরিবেশকে আরো সাজিয়ে তোলে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ স্লোগান। লাল-সবুজ রংরের কাপড়ে বানানো আওয়ামী লীগের দলীয় প্রতীক নৌকা গোটা সমাবেশের পরিবেশকে আরো রঙ্গিন করে তোলে।
সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় যুবলীগের চেয়ারম্যান মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী বলেন, ২১ আগস্ট গ্রেনেড হামলা ছিল বিএনপি জামায়াত জোট সরকার ও তাদের দলীয় সিদ্ধান্ত। বাংলাদেশের রাজনীতির ইতিহাসে বিএনপি জামায়াত জোটের শাসনামল একটি কলঙ্কজনক অধ্যায়।

মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী আরো বলেন, রাজনৈতিক প্রতিপক্ষের ওপর সীমাহীন নিপীড়ন-নির্যাতন, নারী ও সংখ্যা লঘু নির্যাতনের সকল রেকর্ড অতিক্রম করে ফেলার সেই কালকে সময়ের ব্যবধানে হয়তো অনেকেই ভুলে গেছে। তিনি বলেন, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ‘জনগণের ক্ষমতায়ন’ দেশের মানুষকে স্বপ্ন দেখতে শিখিয়েছে। স্বপ্নের অভিযাত্রায় সামিল করেছে। স্বপ্নচারী মানুষই অপ্রতিরোধ্য। আর রাষ্ট্রনায়ক শেখ হাসিনা হলেন স্বপ্নসারথী। জনগণের চিন্তার স্বাধীনতা দিয়েছেন রাষ্ট্রনায়ক শেখ হাসিনা, উন্নয়ন হলো স্বপ্নচারী মানুষের কর্ম উদ্দীপনা।
ইসমাঈল চৌধুরী সম্রাট বলেন, গণসংযোগ কর্মসূচিতে গণজাগরণ সৃষ্টি করে আওয়ামী লীগ সরকারকে পুনরায় ক্ষমতায় আনা হবে। দেশের ১৬ কোটি মানুষ বিশ্বাস করে রাষ্ট্র নায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা মানেই গণতন্ত্র ও উন্নয়ন। ভোট ও ভাতের অধিকার। শেখ হাসিনা মানেই দু:খি মানুষের মুখে হাসি ফোটানো। তিনি আরো বলেন, নির্বাচন বানচালের যে কোনো ষড়যন্ত্রের বিরুদ্ধে যুবলীগের নেতাকর্মীরা সজাগ থাকবে। যুবলীগের নেতাকর্মী বেঁচে থাকলে শেখ হাসিনার উন্নয়নের গতিপথ কেউ রোধ করতে পারবে না।
ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে এবং দক্ষিণে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা পরিচালনায় যুব সমাবেশে আরো বক্তব্য রাখেন ঢাকা-৫ আসানের এমপি হাবিবুর রহমান মোল্লা, যুবলীগ সাধারণ সম্পাদক হারুনুর রশীদ, যুবলীগ নেতা নুরন্নবী চৌধুরী শাওন এমপি, আমির হোসেন গাজী, কাজী আনিসুর রহমান, মিজানুল ইসলাম মিজু, ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি, মাইনুদ্দিন রানা,সোহরাব হোসেন সপ্ন,সারোয়ার হোসেন মনা,
আনোয়ার ইকবাল সান্টু, নাজমুল হোসেন টুটুল, মুহাম্মাদ মাহবুবুর রহমান পলাশ,আরমান হক,খোরশেদ আলম মাসুদ,মোরসালিন আহমেদ
যুগ্ম সম্পাদক জাফর আহমেদ রানা,
সাংগঠনিক সম্পাদক, মিজানুর রহমান বকুল, ,
গাজী সারোয়ার হোসেন বাবু,ইব্রাহীম খলিল, প্রচার সম্পাদক, আরমান হোসেন বাবু, অর্থ সম্পাদক সাইমন,জনসংখ্যা সম্পাদক সৈয়দ মারর্সিদ শুভ।মুক্তিযোদধা বিষয়ক সম্পাদক গোফরান গাজী, সহ সম্পাদক চালান,খন্দকার আরিফুজ্জামান, সহ বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতৃত্ববৃনদ.



আপনার মূল্যবান মতামত দিন: