ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

ডিসি বিপ্লব সরকার, ডিএমপি অপরাধ নিয়ন্ত্রণ করে ২০ বারের মতো সম্মাননা পেলেন

Mahbubur Rohman Polash | প্রকাশিত: ১৩ অক্টোবর ২০১৮ ২১:৪৬

Mahbubur Rohman Polash
প্রকাশিত: ১৩ অক্টোবর ২০১৮ ২১:৪৬

অধিকারপত্র ডেক্স: বৃহস্পতিবার বিকালে ডিএমপির সদর দপ্তরে সেপ্টেম্বর মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভায় ভালো কাজের স্বীকৃতি হিসেবে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের হাতে নগদ অর্থ পুরস্কার তুলে দেন ডিএমপি’র কমিশনার মোঃ আছাদুজ্জামান মিয়া।

ডিএমপি’র তেজগাঁও বিভাগ শ্রেষ্ঠ বিভাগ নির্বাচিত হয়ে ভালো কাজের স্বীকৃতি হিসেবে টানা ২০বারের মতো ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) শ্রেষ্ঠ উপ-পুলিশ কমিশনারের (ডিসি) পুরস্কার পেলেন পুলিশের তেজগাঁও বিভাগের ডিসি বিপ্লব কুমার সরকার। এ সময় উপস্থিত ছিলেন, কাউন্টার টেরোরিজম ইউনিট প্রধান ও অতিরিক্ত পুলিশ কমিশনার মনিরুল ইসলাম, অতিরিক্ত কমিশনার (ট্রাফিক) রেজাউল, জয়েন্ট কমিশনার কৃষ্ণপদ রায়, অতিরিক্ত কমিশনার (ডিবি) আব্দুল বাতেনসহ ডিএমপির উচ্চ পর্যায়ের কর্মকর্তা।

সেপ্টেম্বর মাসে শ্রেষ্ঠ সহকারী পুলিশ কমিশনার (যৌথভাবে) পল্লবী জোনের সহকারী পুলিশ কমিশনার এ বি এম জাকির হোসেন ও মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার মৃত্যুঞ্জয় দে সজল ।

শ্রেষ্ঠ পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) রূপনগর থানা ওসি শেখ মো. শাহ্ আলম, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) দারুসসালাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. ফারুকুল আলম, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (অপারেশনস্) যাত্রাবাড়ী থানার পুলিশ পরিদর্শক (অপারেশনস্) আয়ান মাহমুদ, শ্রেষ্ঠ এসআই যৌথভাবে এসআই কাফরুল থানার এস আই মো. রেজাউল করিম ও ডেমরা থানার এসআই রুহুল আমিন, শ্রেষ্ঠ এএসআই যৌথভাবে মতিঝিল থানার এএসআই মো. হেলাল উদ্দিন ও তেজগাঁও শিল্পাঞ্চল থানার এএসআই মো. মিলন মোল্লা ।

এর আগে বৃহস্পতিবার সকালে ডিএমপির বিভিন্ন বিভাগের ডিসি, সহকারী কমিশনার (এসি) ও ৪৯ থানার ওসিদের নিয়ে শুরু হয় ক্রাইম কনফারেন্স। কনফারেন্সে সেপ্টেম্বর মাসে রাজধানীর আইনশৃঙ্খলা পরিস্থিতি ও অপরাধ প্রবণতা নিয়ে আলোচনা করা হয়।

সূত্রে জানা গেছে , রাজধানীতে কর্মরত পুলিশ সদস্যদের অপরাধ নিয়ন্ত্রণ ও ভালো কাজ করার প্রবণতাকে উৎসাহ দিতে এই পুরষ্কার দেয়া হয়। যাতে করে পুলিশ সদস্যরা নগরবাসীকে যথাযথ সেবা প্রদান করতে উৎসাহিত হয়।



আপনার মূল্যবান মতামত দিন: