ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

জঙ্গিবাদের সমর্থনকারীদের দেশের জনগণ চূড়ান্তভাবে পরাজিত করবে: নাসিম

Admin 1 | প্রকাশিত: ৩০ মার্চ ২০১৭ ০৩:২৯

Admin 1
প্রকাশিত: ৩০ মার্চ ২০১৭ ০৩:২৯

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, দেশের বিরুদ্ধে চক্রান্তকারী ও জঙ্গিবাদের সমর্থনকারীদের আগামী নির্বাচনে দেশের জনগণ চূড়ান্তভাবে পরাজিত করবে।
আজ বুধবার রাজধানীর শাহবাগস্থ জাতীয় গণগ্রন্থাগারের শওকত ওসমান মিলনায়তনে গণ আজাদী লীগ আয়োজিত আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
মহান স্বাধীনতা দিবস উপলক্ষে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শব্দ সৈনিকদের সম্মাননা প্রদান উপলক্ষে এই আলোচনা সভার আয়োজন করা হয়। অনুষ্ঠানে স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের ৩০জন শিল্পী, কবি ও লেখককে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য বলেন, ‘একটি মহল দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। জঙ্গিবাদকে উস্কে দিচ্ছে। বর্তমানে জঙ্গিবাদের নামে মানুষ হত্যা করা হচ্ছে। আগামী নির্বাচনে ভোটের মাধ্যমে দেশের জনগণ এসব ষড়যন্ত্রকারীদের জবাব দেবে।’
আয়োজক সংগঠনের সভাপতি এস কে সিকদারের সভাপতিত্বে অনুষ্ঠানে সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক দিলীপ বড়–য়া, গণআজাদী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আতা উল্লা খান প্রমুখ বক্তব্য রাখেন।
মোহাম্মদ নাসিম বলেন, আগামী নির্বাচন হবে ৭১এর ঘাতকদের চূড়ান্তভাবে পরাজিত করার নির্বাচন। এই নির্বাচনে ঘাতকের দোসরদের পারজিত করতেই হবে। পাকিস্তানের দোসরদের আগামী নির্বাচনে ক্ষমতায় আসতে দেয়া যাবে না। বাংলাদেশ থেকে এই জঙ্গিবাদের দোসরদের মূল উৎপাটন করতে হবে।
তিনি বলেন, চক্রান্তকারীদের চক্রান্ত এখনও শেষ হয়নি বলেই এখন বাংলাদেশে জঙ্গিরা হানা দেয়। ওরা পিছন দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়। চক্রান্তকারীরা এখনও তৎপর রয়েছে। তাই ১৪ দলসহ মুক্তিযুদ্ধের পক্ষের সকল শক্তিকে ঐক্যবদ্ধ থাকতে হবে।
স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের শিল্পীদের মূল্যায়ন করে নাসিম বলেন, স্বাধীনতা যুদ্ধে তারা অবরুদ্ধ থেকে মুক্তিযোদ্ধা তথা এদেশের মানুষকে প্রেরণা যুগিয়েছেন। সুতরাং তাদের সম্মান জানানো মানেই হলো মুক্তিযুদ্ধকে সম্মান জানানো।



আপনার মূল্যবান মতামত দিন: