ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
যুবলীগের যুব সমাবেশে লাখো যুবকের উপস্থিতি এটাই প্রমাণ করে।

বাংলাদেশের যুবকরা শেখ হাসিনার উন্নয়ন, গণতন্ত্র ও স্বাধীনতার পক্ষে দাঁড়িয়েছেঃ মেনন

Mahbubur Rohman Polash | প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৮ ১৯:৫৪

Mahbubur Rohman Polash
প্রকাশিত: ১৫ ডিসেম্বর ২০১৮ ১৯:৫৪

শনিবার বিকালে মহাজোট প্রার্থী মেননের নির্বাচনী প্রচারণায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের নেতৃত্বে হাজার হাজার যুবক ও তরুণ উপস্থিত হয়ে বিশাল নির্বাচনী শোডাউন দেওয়া হয় ।

রাজধানীর মতিঝিল আইডিয়াল স্কুল ও কলেজের সামনের রাস্তায় হাজার হাজার যুবসমাজের সমাগম ঘটে।

রাস্তার এক পাশে ট্রাকের উপর অস্থায়ী মঞ্চ করে এই নির্বাচনী প্রচারণা সভা অনুষ্ঠিত হয়। এতে ইসমাইল চৌধুরী সম্রাটের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা-৮ আসনে মহাজোট মনোনীত প্রার্থী রাশেদ খান মেনন। এই আসনে নৌকার পক্ষে মনোনয়ন প্রত্যাশী ছিলেন সম্রাট।

হাজার হাজার যুব-জনতার উপস্থিতি দেখে মহানগর যুবলীগ সভাপতি যুববন্ধু সম্রাটকে যুবলীগের 'আইকন' হিসেবে অভিহিত করে কৃতজ্ঞতা প্রকাশ করেন মেনন।

তিনি বলেন, তার (সম্রাট) আহ্বানে আজকে ঢাকা-৮ আসনে নৌকার পক্ষে নির্বাচনী যুব সমাবেশ প্রমাণ করেছে, বাংলাদেশের যুবকরা শেখ হাসিনার উন্নয়ন, গণতন্ত্র ও স্বাধীনতার পক্ষে দাঁড়িয়েছে।

স্মরণকালে সেরা জনসমাগমের মাধ্যমে মহাজোট প্রার্থী রাশেদ খান মেননকে নৌকায় ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট,
যুবলীগ ঢাকা মহানগর দঃ আয়োজনে রাজধানীর মতিঝিলে এই সমাবেশ হয়।

 


সমাবেশ থেকে দেশবাসীর প্রতি আহ্বান জানানো হয়, ঢাকার রাজপথ যুবলীগের দখলে, মির্জা আব্বাসের পল্টন বিএনপি পার্টি অফিসে সংহিসতা ঘটানোর পর মিডিয়াতে বলে যে তার মত নেতা বের হলে নাকি হাজারো কর্মীর ভির হয় তার কথার উওরে সম্রাট বলেন যুবলীগ এর সাথে লাখ লাখ যুবক বের হয়, মহাজোট পার্থী মেনন এর সাথে লাখ লাখ যুবক বের হয়,সম্রাট বলেন সারাদেশে নৌকার পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছে, তা আগামী ৩০ ডিসেম্বর পর্যন্ত ধরে রাখতে হবে। উন্নয়নের ধারাবাহিকতার স্বার্থে প্রতিটি ভোট হোক শেখ হাসিনার জন্য।

বিকালে মহাজোট প্রার্থী মেননের নির্বাচনী প্রচারণায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের নেতৃত্বে এক বিশাল যুব সমাবেশ ও মিছিল হয়, সমাবেশটি, মতিঝিল আইডিয়েল কলেজ থেকে মতিঝিল শাপলা চওর পর্যন্ত লাখ লাখ যুবকের মাধ্যমে ভরে যায়, সমাবেশ পরে পীরজংগী মাঝার হয়ে শাহজাহানপুর দিয়ে শান্তিনগর হয়ে কাকরাইল যুবজাগরনের সামনে এসে শেষ হয়।

সম্রাট সবাইকে ধন্যবাদ জানিয়ে বিদায় দেন।

আরো বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা গোলাম আশরাফ তালুকদার,মোস্তফা জামান পপি,জাহিদুল ইসলাম,ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা,সহ সভাপতি মাইনুদ্দিন রানা,সোহরাব হোসেন স্বপন,সরোয়ার হোসেন মনা,আনোয়ার ইকবাল সান্টু,কামাল উদ্দিন খান,পিয়াস, দীল মোহাম্মদ খোকা,মাহবুবুর রহমান পলাশ, আলী আকবর বাবুল, কাজী মহসীন, এনামুল হক আরমান,খোরশেদ আলম মাসুদ,যুগ্ন সম্পাদক মমিনুল হক সাঈদ, জাফর আহমেদ রানা, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বকুল,গাজী সারোয়ার হোসেন বাবু, মোহাম্মদ মাকসুদুর রহমান, ইব্রাহিম খলিল মারুফ, প্রচার সম্পাদক আরমান হক বাবু, দপ্তর এমদাদুল হক,জনসংখ্যা সমপাদক সৈয়দ মাশিদ শুভ সম্পাদক শাহনাজ পারভীন হিরা,মুক্তিযুদ্ধ সম্পাদক গোফরান গাজী, উপ দপ্তর সম্পাদক খন্দকার আরিফুজ্জামান,উপ সম্পাদক রিয়াজুল হক ফালান, সদস্য এম আর মিঠু, সহ নেতৃবৃন্দ। 



আপনার মূল্যবান মতামত দিন: