ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
সম্রাটের"নেতৃত্বে রাজপথে করেছে অভিন্ন কার্যক্রম

জেগেছে যুবসমাজ বেধেছে জোট নৌকা মার্কায় দিবে ভোটঃ সম্রাট

Mahbubur Rohman Polash | প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮ ২০:২২

Mahbubur Rohman Polash
প্রকাশিত: ২৭ ডিসেম্বর ২০১৮ ২০:২২

সম্রাটের"নেতৃত্বে রাজপথে করেছে অভিন্ন কার্যক্রম

একাদশ নির্বাচনে" শুরু থেকে শেষ পর্যন্ত যুবলীগ ঢাকা
দক্ষিন "সম্রাটের"নেতৃত্বে রাজপথে করেছে অভিন্ন কার্যক্রম।
একাদশ জাতীয় সংসদ নির্বাচন অন্যান্য বারের থেকে একটু আলাদা চোখেই দেখছে দেশ বিদেশ এর সকলের চোখে, এবারের নির্বাচনে অনেক কিছু নিশ্চিত করা হবে। জাতি ধর্ম নির্বিশেষে সকলে ভোট দেওয়ার অপেক্ষা। সব দলের মার্কার পক্ষে ভোট দিতে অনিন্দ্য কৌশল গান, হেভিওয়েট মানুষের বক্তব্য ভিডিও করে মোবাইলে, রাজপথে, আর এই সব কিছুতেই যুবলীগ দক্ষিন এর সভাপতি যুব বন্ধু ইসমাইল চৌধুরী সম্রাট, তার প্রিয় নেত্রীর জন্যে সব সমই রাজপথে তার রাজনৈতিক কর্মীদের সাথে নিয়ে বিভিন্ন সময়ে রাজনৈতিক বোদ্ধা ও দেশবাসীকে মুগ্ধ করেছে, ৭ ই মার্চ এর বঙ্গবন্ধুর ঐতিহাসিক ভাসন জাতিসংঘের হেরিটেজ যায়গা করে নেওয়ায় রাস্ট্রনায়ক শেখ হাসিনা কে সংর্বধনায়, অভিনব ভাবে যুবলীগ দক্ষিন সকলের সৃকরিতি। যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী সম্রাট কে
শ্রেষ্ঠ সংগঠক ও ঢাকা মহানগর দক্ষিন কে শ্রেষ্ঠ সংগঠন হিসাবে ঘোষণা এবং বাংলাদেশে সবচাইতে আলোচিত ঢাকা ০৮ এর প্রার্থী হওয়ার পর ও মহাজোট প্রার্থী রাশেদ খান মেননের পক্ষে ঐতিহাসিক যুব নির্বাচনী শোডাউন, কামরাঙগী চরের বালুর মাঠে শেখ হাসিনার নির্বাচনী ঢাকা মহানগর আওয়ামী লীগের জনসভায় যুবলীগ দক্ষিনে সরব উপস্থিতি প্রমান করে সম্রাট রাস্ট্র নায়ক শেখ হাসিনার বিসস্ত ভ্যানগার্ড, আজকে নির্বাচন প্রচারণা শেষ দিন রাজপথের যুবলীগ দক্ষিনের সম্রাট নেতৃত্ব দেয় চোখে পড়ার মতো যুবকের নৌকার পক্ষে ভোট চাওয়া।
নির্বাচনের প্রচার-প্রচারণার শেষ দিনে রাজধানীতে এক বিশাল শোভাযাত্রা বের করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ। এসময় হাজার হাজার নেতা-কর্মীরা র‌্যালিতে অংশ নিয়ে বিভিন্ন স্লোগান দেন।

নেতা-কর্মীরা ‌'জেগেছে যুব সমাজ, বেঁধেছে, জোট, এবার দেবে নৌকায় ভোট‌'। 'জয় বাংলা, বাংলার জয়, জিতবে এবার নৌকা'। 'কালো টাকা ছিটিয়ে লাভ হবে না, দেশের জনগণ উন্নয়নের জন্য নৌকায় ভোট দেবে' ইত্যাদি স্লোগান দেন।
বৃহস্পতিবার বেলা ১১টায় এই র‌্যালি শুরু করার থাকলেও সকাল ৯টা থেকেই ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের ৭৫টি ওয়ার্ড ও ২৪টি থানার নেতা-কর্মীরা মিছিল নিয়ে সমাবেত হতে থাকে বঙ্গবন্ধু এভিনিউয়ের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে। এসময় নেতা-কর্মীদের হাতে সংগঠনের পতাকা, গায়ে সবুজ গেঞ্জি এবং মাথায় সবুজ ক্যাপ।

মিছিল শুরুর আগে সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট। এসময় তিনি বলেন, আজকে দেশের যুব সমাজ জেগেছে উঠেছে। তারা বেঁধেছে জোট, এবার দেবে নৌকায় ভোট।



আপনার মূল্যবান মতামত দিন: