ঢাকা | সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১
ওবায়দুল কাদের

আওয়ামী লীগের তরুণ বিশ্বস্ত ভ্যানগার্ড সম্রাট

Admin 1 | প্রকাশিত: ১৫ জুন ২০১৭ ১৪:১৮

Admin 1
প্রকাশিত: ১৫ জুন ২০১৭ ১৪:১৮

আগামী একাদশ নির্বাচনকে কেন্দ্র করে রাজনৈতিক অঙ্গনে চলছে নানাবিধ আলোচনা। কে পাচ্ছেন নৌকার টিকিট! ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট তুমুল আলোচনায় আছে ঢাকা- ৮ আসনের সংসদ সদস্য হওয়ার। দক্ষিণ যুবলীগের দায়িত্ব নেওয়ার পর থেকে ইসমাইল চৌধুরী সম্রাট যোগ্য নেতৃত্ব সৃষ্টিতে অবিরাম কাজ করে গেছেন। রাজপথ কারো সঙ্গে প্রতারণা করে না সম্রাট তারই উদাহরণ। তিনি রাজপথ থেকে আন্দোলন-সংগ্রামের মাধ্যমে গড়ে ওঠা নেতা।

তার সাহসীক নেতৃত্বে আজ দক্ষিণ যুবলীগের অন্তর্গত প্রতিটি থানা ও ওয়ার্ড সফলভাবে সম্মেলন করে যাচ্ছে। বেরিয়ে আসছে যোগ্যতা সম্পূর্ণ নেতৃত্ব। ক্ষমতাসীন আওয়ামী লীগের বিশ্বস্ত ভ্যানগার্ড হিসেবে ইতোমধ্যে নিজের যোগ্যতা প্রমাণ করেছেন ইসমাইল চৌধুরী সম্রাট।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রকাশ্যেই বলেছেন, ইসমাইল চৌধুরী সম্রাট আজ সৌন্দর্যের আইকন, শৃঙ্খলার আইকন, তথা যুবলীগের আইকনে পরিনত হয়েছে। যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী যুবলীগের আইকন হিসেবে ইসমাইল চৌধুরী সম্রাট নাম ঘোষণা করেছেন।

তাই আগামী নির্বাচনে ঢাকা-৮ আসনের জন্য আওয়ামী লীগের মনোনিত নৌকার প্রার্থী হিসেবে অনেকেই তাকে আশা করেন।

ইতোমধ্যেই তার অনুসারীরা তাকে আগামী একাদশ সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নে এগিয়ে রাখছেন। তারা আশা করছেন তরুণ নেতৃত্বকে যদি দল গুরুত্ব দেয় তবে ইসমাইল চৌধুরী সম্রাট সবার চেয়ে এগিয়ে থাকবে।

এ বিষয়ে ইসমাইল চৌধুরী সম্রাট বলেন, আগামী নির্বাচনটি আমাদের জন্য অতন্ত্য গুরুত্বপূর্ণ ও আমাদের জন্য চ্যালেঞ্জ। তবে নির্বাচনে সকল দল অংশ গ্রহণ করবে বলেও তিনি আশা প্রকাশ করেন। তবে কেউ যদি ষড়যন্ত্র করার লক্ষ্যে, ইচ্ছা করে নির্বাচনে অংশ গ্রহণ না করে তার দায়ভার আওয়ামী লীগের নয়। আগামী নির্বাচনে দল যাকেই ভালো মনে করবে তাকেই মনোনয়ন দিবে আর আমরা তার পক্ষেই কাজ করবো।

সম্রাট আরও বলেন, আধুনিক বাংলাদেশের স্বপ্নদ্রষ্টা, রাষ্ট্রনায়ক শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের যা করণীয় আমরা তাই করার চেষ্টা করবো। বঙ্গবন্ধুর আদর্শে আগামীর সুন্দর বাংলাদেশ বির্নিমাণে আমরা বদ্ধ-পরিকর। তরুণ নেতৃত্বের প্রতি অবশ্যই হাইকমান্ডের শুভ দৃষ্টি থাকবেন বলেও তিনি বিশ্বাস করেন।



আপনার মূল্যবান মতামত দিন: