ঢাকা | বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

এশা গুপ্তাকে ফর্সা হওয়ার ইঞ্জেকশন নিতে বলা হয়েছিল

odhikarpatra | প্রকাশিত: ১১ জুন ২০২২ ০৮:৩৬

odhikarpatra
প্রকাশিত: ১১ জুন ২০২২ ০৮:৩৬

শোবিজ দুনিয়ার নায়িকা মানেই সুন্দরী, আর সুন্দরী মানেই তাকে হতে হবে ফর্সা-এ যেন এক অলিখিত নিয়ম। বলিউড অভিনেত্রী এশা গুপ্তা সম্প্রতি জানিয়েছেন ফর্সা হতে ইঞ্জেকশন নেয়ার উপদেশ দেয়া হয়েছিল তাকে। 
এশা সেই সময় খোঁজও নিয়েছিলেন ফর্সা হওয়ার ইঞ্জেকশনের দাম জানতে। তখন সেই বিশেষ ইঞ্জেকশনের দাম ছিল ৯,০০০ হাজার টাকা। বলিউডের অনেক নায়িকাই সেগুলো ব্যবহার করেন বলে দাবি এশা গুপ্তার।
এশা আরও জানান, অভিনেত্রীদের সুন্দর দেখানোর চাপটা সবসময় থাকে। তাই তিনি চান না যে তার মেয়ে অভিনেত্রী হোক, তাহলে ছোট বয়স থেকে এই মানসিক চাপ ওকে সহ্য করতে হবে। সাধারণ জীবনযাপন করতে পারবে না এশার মেয়ে।
‘জান্নাত ২’ ছবি দিয়ে বলিউডে ক্যারিয়ার শুরু করেছিলেন এশা। সালটা ২০১২। প্রকাশ ঝা-র ‘চক্রব্যুহ’ ছবিতে এশার পারফরম্যান্স প্রশংসিত হয়। এরপর একে একে ‘রাজ থ্রিডি', ‘রুস্তম’, ‘বাদশাহ’-র মতো ছবিতে দেখা মেলে এশার।
সম্প্রতি ‘আশ্রম ৩’ সিরিজে দেখা গিয়েছে এশাকে। 
বড় পর্দায় এশাকে শেষবার দেখা গিয়েছে ২০১৯ সালে। ওই বছর ‘টোটাল ধামাল’ এবং ‘ওয়ান ডে জাস্টিস ডেলিভারড’ ছবিতে অভিনয় করেছিলেন এশা। এরপর ‘নাকাব’, ‘রিজেক্ট এক্স’, ‘আশ্রম’-এর মতো ওয়েব সিরিজে অভিনয় করেছেন এশা। খুব শিগগিরই ফিরছে ববি দেওল-এর আশ্রমের চার নম্বর সিজন, এই সিজনেও দেখা যাবে এশা গুপ্তাকে।



আপনার মূল্যবান মতামত দিন: