ঢাকা | মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

বন্যার্তদের সাহায্যার্থে অস্ট্রেলিয়া আওয়ামী লীগ

shakhawat.h.suman | প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৭ ১৮:০৮

shakhawat.h.suman
প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৭ ১৮:০৮

আগামী ২৬ আগস্ট জাতীয় শোক দিবসের আলোচনা সভা আয়োজন উপলক্ষ্যে কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতার আগমনসহ অন্যান্য বিষয়ে প্রস্তুতি চুড়ান্ত করা হয়। পরবর্তীতে বাংলাদেশের ভয়াবহ বন্যা পরিস্থিতির প্রেক্ষিতে আমরা আমাদের ২৬ আগস্টের আলোচনা সভা বাতিল ঘোষণা করেছি। এবং সিদ্ধান্ত নেয়া হয়েছে আলোচনা সভা আয়োজনের জন্য প্রয়োজনীয় ডলার বাংলাদেশে বন্যার্তদের সাহায্যার্থে প্রধানমন্ত্রী বা বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ তহবিলে দান করা হবে।
অনুদানের ব্যাপারে বিস্তারিত জানার জন্য অস্ট্রেলিয়া আওয়ামী লীগের সকল নেতা-কর্মীদের হারুণ-অর-রশীদ এবং আলাউদ্দিন অলোকের সাথে যোগাযোগ করবার জন্য অনুরোধ জানানো হয়েছে। এছাড়া আওয়ামী লীগের শুভাকাঙ্খি হিসেবে কেউ যদি আমাদের এই উদ্যোগের সাথে সামিল হতে চান, তাহলে যোগাযোগ করতে বলা হয়েছে।

এর আগের সিডনিতে আওয়ামী লীগের জাতীয় শোক দিবসের অনুষ্ঠানবিনম্র শ্রদ্ধা ও ভাব গাম্ভির্যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে বাংলাদেশ আওয়ামী লীগের অস্ট্রেলিয়া শাখা । এ উপলক্ষে ১৫ আগস্ট স্থানীয় সময় রাতে সিডনির স্থানীয় এক রেস্তোরাঁয় সংগঠনের উদ্যোগে এক আলোচনা সভা এবং দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। সভার শুরুতে ১৫ আগস্টে শাহাদত বরণকারী বঙ্গবন্ধুসহ সকল শহীদদের স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, ড. আবুল হাসনাৎ মিল্টন, এমদাদুল হক, আলাউদ্দিন অলোক, ফয়সাল মতিন ও হারুন-অর-রশীদসহ আরও অনেকে।



আপনার মূল্যবান মতামত দিন: