ঢাকা | বুধবার, ৮ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১

বাংলাদেশ আমেরিকান সাংবাদিক এসোসিয়েশন(বাসা) এর অভিষেক অনুষ্ঠিত

হাকিকুল ইসলাম খোকন,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধি | প্রকাশিত: ২২ অক্টোবর ২০২৩ ১৭:২৭

হাকিকুল ইসলাম খোকন,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধি
প্রকাশিত: ২২ অক্টোবর ২০২৩ ১৭:২৭

হাকিকুল ইসলাম খোকন,যুক্তরাষ্ট্র সিনিয়র প্রতিনিধিঃ গত সোমবার ,১৬ অক্টোবর ২০২৩,নিউইয়র্ক এর ব্রুকলীন চার্চ ম্যাকডোনাল্ডের কোম্পানীগজ্ঞ সমিতি ভবনে বাংলাদেশ- আমেরিকান সাংবাদিক এসোসিয়েশন(বাসা) এর নামে একটি সংগঠনের অভিষেক অনুষ্ঠিত হয়েছে ।

সংগঠনের সভাপতি শহীদ উল্লাহ কাইছারের সভাপতিত্বে এবং সৈয়দ আজাদের পরিচালনায় সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদে সোসাইটি নিউইয়র্ক এর সাবেক সাধারন সম্পাদক ফখরুল আলম। প্রধান বক্তা ছিলেন ববাংলাদেশ সোসাইটি নিউইয়র্ক এর সাবেক সহ সভাপতি ও ট্রার্ষ্টি বোর্ড সদস্য কাজী আজহারুল হক মিলন । গেষ্ট অব অনার ছিলেন চট্রগ্রাম সমিতি নিউইয়র্ক এর সাবেক সভাপতি ও বিএনপি নেতা কাজী শাখাওয়াত হোসেন আযম ।বিশেষ অতিথি ছিলেন সাপ্তাহিক বাংলা পত্রিকার সম্পাদক আবু তাহের, সিনিয়র সাংবাদিক ও লেখক সাঈদ তারেক, বাংলাদেশ মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি ও আওয়ামী লীগ নেতা লুৎফুল করিম, মার্চেন্ট এসোসিয়েশনের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, চার্চ মেকডোনাল্ড বিজিনিস এসোসিয়েশনের সভাপতি আব্দুর রব চৌধুরী ও সাধারন সম্পাদক রফিকুল ইসলাম ,বাংলাদেশ সোসাইটির সাবেক শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আহসান হাবিব ,প্রোহোমকেয়ার এর প্রেসিডেন্ট, টিডিএস ইন্সুরেন্স এর পরিচালক মামুনুর রশিদ , ব্যবসায়ী আমিনুর রসুল জামসেদ, সমাজসেবক সালেহ আহাম্মদ মানিক, সমাজসেবক জাহাংগীর সরোয়ার্দীন ,সমাজসেবক রহমত উল্লাহ, সমাজসেবক আহছান উল্লাহ বাচ্চু, মাওলানা সৈয়দ মঈনুল হক সহ অনেকেই।

সকল বক্তাই বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের জন্য এবং নীতি নৈতিকতাকে মেনে চলে নবগঠিত কমিটিকে এগিয়ে নিয়ে যেতে হবে।

নবগঠিত বাংলাদেশী-আমেরিকান সাংবাদিক এসোসিয়েশনের কর্মকর্তারা হলেন প্রধান উপদেষ্টা আবু তাহের, সাঈদ তারেক ও সোহেল মাহমুদ । সভাপতি শহীদ উল্লাহ কাইছার (বাংলাদেশ প্রতিদিন ),সিনিয়র সহ সভাপতি সৈয়দ আজাদ (গনকন্ঠ ),সহ সভাপতি এম এ হোসেন( সুচিতা),সহ সভাপতি নাঈম উদ্দীন ( লেখক ফোরাম নিউইয়র্ক ) ,সাধারন সম্পাদক আম্বিয়া বেগম(গনকন্ঠ)। ,যুগ্ম সম্পাদক মুহাম্মদ মুজিব( দ্বীপ টিভি),সাংগঠনিক সম্পাদক ওয়ালিদ খান, কোষাধক্ষ জসিম উদ্দীন (ইনকিলাব),প্রচার সম্পাদক তারেক হোসেন,সদস্য রুদ্র মাসুদ(দেশী খবর),সদস্য জাকারিয়া ভুইয়া, (বাংলা পত্রিকা)। সদস্য মাহফুজুর রহমান হেলাল(আমার দেশ) ও সদস্য আবু সায়েম (আজকের কাগজ)



আপনার মূল্যবান মতামত দিন: