ঢাকা | শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১

সরকার প্রতিবন্ধীদের কল্যাণে নিরলসভাবে কাজ করছে : খাদ্যমন্ত্রী

Mahbubur Rohman Polash | প্রকাশিত: ২০ জুন ২০১৮ ২১:১০

Mahbubur Rohman Polash
প্রকাশিত: ২০ জুন ২০১৮ ২১:১০

 

 খাদ্যমন্ত্রী এডভোকেট কামরুল ইসলাম বলেছেন, বর্তমান সরকার প্রতিবন্ধীদের প্রতি যতটা সহানুভূতিশীল ও নিবেদিতপ্রাণ হয়ে কাজ করছে, অতীতের কোন সরকার তা করেনি। বর্তমান সরকার সামাজিক নিরাপত্তা বলয় সৃষ্টির লক্ষ্যে নানাবিধ কর্মসূচি গ্রহণ করেছে।
মন্ত্রী আজ জাতীয় প্রেসক্লাবে আয়োজিত বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ সমিতির (বিপিকেএস) ‘বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ সমিতি জাতীয় লটারি-২০১৮’-এর উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা বলেন।
কামরুল ইসলাম আশাবাদ ব্যক্ত করে বলেন, দেশের প্রতিবন্ধী জনগোষ্ঠীর সার্বিক উন্নয়নে দেশের জনগণ একটি করে লটারির টিকিট ক্রয় করে সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন। তিনি বলেন, বিপিকেএস প্রতিবন্ধী ব্যক্তিদের উন্নয়নে তহবিল সংগ্রহ করার জন্য ২০ টাকা মূল্যমানের বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ সমিতি (বিপিকেএস)-এর নামে জাতীয় লটারি দেশব্যাপী বিক্রির জন্য সরকার আগামী ২০ জুন থেকে ১০ আগস্ট এবং ড্র ১৮ আগস্ট নির্ধারণ করে অনুমতি প্রদান করেছে।
বিপিকেএস-এর প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মো. আবদুস সাত্তার দুলালের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ভারপ্রাপ্ত মেয়র মো. ওসমান গণি, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. নাজমুল আহ্সান কলিম উল্লাহ ও দি এশিয়ান এজ এর কন্সালটেন্ট এডিটর মোস্তফা কামাল মজুমদার। এ সময় বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ সমিতির সিনিয়র নেতৃবৃন্দ ও লটারি টিকিট বিক্রয় এজেন্টগণ উপস্থিত ছিলেন।
বাংলাদেশ প্রতিবন্ধী কল্যাণ সমিতি জাতীয় লটারির প্রথম পুরস্কার ৩০ লাখ টাকাসহ মোট ৫০ লাখ টাকার ৬৬৬টি আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হবে বলে অনুষ্ঠানে জানানো হয়।



আপনার মূল্যবান মতামত দিন: