ঢাকা | মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
তারুণ্যের বয়স সীমাহীন এ দাবী তুলে অনেক সমাবেশ করেছিলে যুবলীগ চেয়ারম্যান

যুবলীগ চেয়ারম্যান এর দাবী চাকুরির বয়স সীমা ৩৫ মেনে নিলেন ওবায়দুল কাদের

gazi anwar | প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯ ১৮:৩৮

gazi anwar
প্রকাশিত: ১৬ ফেব্রুয়ারি ২০১৯ ১৮:৩৮

তারুণ্যের বয়স সীমাহীন ,তাই চাকুরীতে বয়সের যে বাধা সেটা তুলে নেওয়ার দাবীতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর ১ বছরের সভা ,সমাবেশ ,সিম্ফুজিয়াম ,এবং বিভিন্ন পএ পএিকায় লেখা লিখি অবশেষে আজা তার পরিপূর্ণতা পেতে যাচ্ছে ,তারই ধারাবাহিকতায় আজ ,বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী মাসে চাকরিতে আবেদনের বয়স ৩৫ বছর করে দেয়া হবে।

 চাকরিতে আবেদনের বয়সসীমা ৩৫ বছরে উন্নীতকরণের দাবীতে বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহ্বায়ক হারুন-অর-রশিদ ও যুগ্ম আহ্বায়ক সবুজ ভূইয়াসহ ২৩ সদস্যের প্রতিনিধি দল শুক্রবার আওয়ামী লীগ সভানেত্রীর ধানমন্ডি কার্যালয়ে গিয়ে কেন্দ্রীয় নেতাদের কাছে ৩৫ এর যৌক্তিকতা তুলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক ও নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরী প্রমুখ।

 জাহাঙ্গীর কবির নানক বলেন, আমরা ইশতেহারে বয়স বৃদ্ধির কথা বলেছিলাম এটি নিয়ে আমরা কাজ করছি তোমরা অপেক্ষা কর দ্রুত সময়ের মধ্যে বয়স বৃদ্ধি করা হবে।

 খালিদ মাহমুদ চৌধুরী বলেন, তোমাদের বিষয়টি যৌক্তিক। আশা করি প্রধানমন্ত্রী অল্প কিছু দিনের মধ্যেই এটি বাস্তবায়ন করবেন।

 ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, চাকরিতে আবেদনের বয়সসীমা বৃদ্ধি দ্রুত সময়ের মধ্যেই বাস্তবায়ন করা হবে। এটি নিয়ে সরকার কাজ করছে।

 এসময় বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদের (কেন্দ্রীয় কমিটির ) অন্যান্য নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন মারজুক হোসেন মিলন, সাহাব উদ্দীন শিহাব, বিজিত সিকদার, মুকুল হোসেন, ফুয়াদ আলম, হেমন্ত পাল, কামাল হোসেন, কাউসার আহমেদ প্রমুখ।

সুএ : এডুকেশন নিউজ



আপনার মূল্যবান মতামত দিন: