ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

আর্থিক লেনদেন থেকে বিরত থাকার জন্য বাংলাদেশ হাইকমিশন অব মালেশিয়ার বিজ্ঞপ্তি

Admin 1 | প্রকাশিত: ২৪ এপ্রিল ২০১৭ ০৩:২৩

Admin 1
প্রকাশিত: ২৪ এপ্রিল ২০১৭ ০৩:২৩

মালেশিয়ায় অবস্থানরত বাংলাদেশী কর্মীদের রি-হায়ারিং কর্মসূচীর মাধ্যমে বৈধ হওযার সুযোগ। যাদের পাসপোর্ট আছে, অবৈধভাবে কোন কোম্পানীতে কর্মরত আছেন, কোন অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত নাই, বয়স ৪৫ বছরের কম এবং আপনার বিরুদ্ধে পূর্বতন কোম্পানী কর্তৃক কোন প্রকার অভিযোগ নাই এমন ব্যক্তি যারা মালেশিয়ায় অবস্থান করছেন তাদের জন্য এ সুযোগ। মালেশিয়ার সরকার কর্তৃক অনুমোদিত কোম্পানী ব্যতিত অন্য কোন এজেন্ট বা দালালের মাধ্যমে রি-হায়ারিং কাজ না করার জন্য সকলকে অনুরোধ জানিয়েছে কর্তৃপক্ষ।

যে সকল সেবা হাইকমিশন প্রদান করে থাকে :

মেশিন রিডেবল পাসপোর্ট, (নতুন ও পুরাতন ইস্যু), ডকুমেন্ট এটেস্টেশন, জন্ম নিবন্ধন সার্টিফিকেট প্রদান, প্রবাসী বাংলাদেশী বৈধ শ্রমিক/কর্মীদের নায্যদাবী পাওনা আদায়,কল্যাণ, জেল থানায় আটক সহ বিভিন্ন সমস্যার সমাধান এবং আইনগত সমস্যার সমাধান প্রদান, ট্রাভেল পার্মিট, মৃতদেহ দেশে ফেরত পাঠান সহ নানা ধরনের সেবা প্রদান করে থাকে।

সংশ্লিষ্ট কাজে কোন রকম ফি এর প্রয়োজন নাই, সকল প্রকার কাজে হাইকমিশন সেবা প্রদান করে থাকে, মৃত দেহ দেশে পাঠাতে কোন প্রকার আর্থিক লেনদেন থেকে বিরত থাকার জন্য বাংলাদেশ হাইকমিশন অব মালেশিয়া এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য প্রদান করে।

সার্বিক যোগাযোগ :
মো: সায়েদুল ইসলাম, কাউন্সেলর (শ্রম) ফোন : ০১২২৯০৩২৫২, মো: হেদায়েতুল ইসলাম মন্ডল, প্রথম সচিব (শ্রম), ফোন : ০১২২৯৪১৬১৭, ফরিদ আহমেদ, দ্বিতীয় সচিব, (শ্রম), ফোন : ০১২৪৩১৩১৫০



আপনার মূল্যবান মতামত দিন: