ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

ডিএসসিসি ১২ নং ওয়ার্ডে আওয়ামী লীগ প্রার্থী শুভ্র'র প্রচারণায় গণজোয়ার

gazi anwar | প্রকাশিত: ২০ জানুয়ারী ২০২০ ০৫:৪২

gazi anwar
প্রকাশিত: ২০ জানুয়ারী ২০২০ ০৫:৪২

অনলাইন ডেস্ক: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ১২ নম্বর ওয়ার্ডে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ছাত্রলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাবেক সভাপতি মামুন রশিদ শুভ্র’র পক্ষে এলাকায় ব্যাপক গণজোয়ার সৃষ্টি হয়েছে। এলাকার সর্বোত্র এখন লাটিম প্রতিকের জয়জয়কার।

বিশেষ করে গতকাল শনিবার বিশাল নির্বাচনী শোডাউন দেখে মানুষের মুখে মুখে উচ্চারিত হচ্ছে ১২ নম্বর ওয়ার্ডে এবার শুভ্রর বিজয় সুনিশ্চিত। এলাকার উন্নয়নে মানুষ তাকে এবার ভোট দেবে মনভরে।তাছাড়া পাঁচ ওয়াক্ত নামাজ মসজিদে জামায়াতের সঙ্গে আদায় এবং যেকোন প্রকার সন্ত্রাসী-চাঁদাবাজি ও মাদকের ব্যাপারে আপোষহীন ভূমিকার কারণে আগে থেকেই শুভ্রর ব্যাপারে এলাকাবাসির ইতিবাচক ধারণা রয়েছে। তাই এবারের নির্বাচনে শুভ্রর লাটিম প্রতীক বিজয়ী হবে বলেই মনে করছেন নানা মহল।

এদিকে শনিবার বিকেলে বিশাল নির্বাচনী মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি আবুজর গিফারী কলেজের সামনে থেকে শুরু হয়ে মালিবাগ, গুলবাগ, শান্তিবাগসহ বিভিন্ন পাড়া-মহল্লা প্রদক্ষিণ করে। প্রচারণার সময় উৎসুক ভোটাররা মামুনুর রশীদের প্রচারণায় স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে। প্রায় ৭ হাজারের বেশি মানুষ নির্বাচনী এই শোডাউনে অংশ নেয়। এই সময় তারা ঢাকা দক্ষিণ সিটির আওয়ামী লীগের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের পক্ষেও গণসংযোগ করেন এবং ভোটারদের ব্যাপক সাড়া পান। 

কাউন্সিলর প্রার্থী মামুন রশিদ শুভ্র জানান দীর্ঘদিন ধরে ১২ নম্বর ওয়ার্ডের মানুষ উন্নয়ন থেকে বঞ্চিত। তিনি ১২ নম্বর ওয়ার্ডের মানুষের জীবনযাত্রার মানোন্নয়ন এবং আধুনিকায়নের ঘোষণা দেন। এই এলাকার অনুন্নত রাস্তাঘাট অপরিচ্ছন্ন ড্রেনেজ ব্যবস্থা,সোয়ারেজ লাইনসহ নানা ধরনের ভোগান্তি এই এলাকার মানুষের নিত্য দিনের সঙ্গী। 

তিনি নির্বাচিত হলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষিত ডিজিটাল ও উন্নত বাংলাদেশ গড়ার লক্ষ্যকে এগিয়ে নিয়ে যেতে চান। ভোটারদের সুখে দুঃখে পাশে থাকবেন বলে কথা দেন মামুন রশিদ। এছাড়াও দলমত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে একসাথে কাজ করা হবে বলেও জানান তিনি। নাগরিক সুবিধা শতভাগ নিশ্চিত করাই তার মূল লক্ষ্য হবে বলেও ঘোষণা দেন তিনি।



আপনার মূল্যবান মতামত দিন: