ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

বিপিএল খেলা কে কেন্দ্র করে ছাত্র খুন

Mahbubur Rohman Polash | প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৭ ১৪:৫৪

Mahbubur Rohman Polash
প্রকাশিত: ৬ নভেম্বর ২০১৭ ১৪:৫৪


বিপিএলের খেলা নিয়ে বাজি ধরায় বাধা দেওয়ায় রাজধানীর মধ্যবাড্ডায় ছুরিকাঘাতে মানারাত বিশ্ববিদ্যালয়ের ছাত্র কে হত্যা করা হয়েছে বলে মামলা করেছে তার পরিবার।


রাজধানীর বাড্ডায় ছুরি মেরে মানারাতের ছাত্র খুন

নাসিম আহমেদ (নিহত ) মানারাত বিশ্ববিদ্যালয়ের বি বিএ ১ম বর্ষ ২য় সেমিস্টারে পড়াশূনা করতেন । তার পিতার নাম আলী আহমেদ ফয়জুদ্দিন।
সোমবার সকাল ১০টার দিকে মধ্যবাড্ডার পোস্ট অফিসের গলিতে কয়েকজন ছুরি মেরে পালিয়ে গেলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।
সেখানে চিকিৎসকরা নাসিমকে মৃত ঘোষণা করেন বলে জানান হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া।

বিপিএল নিয়ে জুয়ার জের ধরে এ হত্যাকাণ্ড দাবি করে নাসিমের ভাই ইফতেখার আহমেদ ফয়জুদ্দিন বলছেন, তার ভাই মহল্লায় জুয়া খেলায় বাধা দেওয়ায় স্থানীয় রমজান ও তার সঙ্গীরা তার ভাইকে ছুরিকাঘাত করে ।
তিনি আরো জানান - বিপিএল খেলাকে কেন্দ্র করে মহল্লার ছেলেরা জুয়া খেলে। গতকাল রাতে এই নিয়ে রমজানের সঙ্গে নাসিমের কথা কাটাকাটি ও হাতাহাতি হয় ।

সোমবার বিকালে মহল্লায় ওই ঘটনার বিচার হওয়ার কথা ছিল জানিয়ে ইফতেখার বলেন, “এর মধ্যে সকালে মধ্যবাড্ডার পোস্ট অফিসের গলি থেকে বের হলে দুর্বৃত্তরা তাকে ছুরি মেরে পালিয়ে যায়। রমজান ও রশিদ এই ঘটনার জন্য দায়ী।”

নাসিম বিপিএলের খেলা নিয়ে জুয়ায় জড়িত ছিলেন বলে দাবি করে তিনি বলেন, “সে মহল্লায় এ ধরনের জুয়া খেলায় বাধা দিয়েছিল।”

এর আগে নাসিমকে হাসপাতালে নেওয়া এক স্বজনের বরাত দিয়ে ঢাকা মেডিকেল পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, সকাল ১০টার দিকে মধ্যবাড্ডার বাসা থেকে নাস্তা খেতে বের হন নাসিম। এসময় রাস্তায় পূর্ব পরিচিত কয়েকজন তার পেটে ছুরি মেরে পালিয়ে যায়।



আপনার মূল্যবান মতামত দিন: