ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ১০ শিক্ষার্থী

Admin 1 | প্রকাশিত: ২৩ মার্চ ২০১৭ ০৪:৩৯

Admin 1
প্রকাশিত: ২৩ মার্চ ২০১৭ ০৪:৩৯

প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ইসলামী বিশ্ববিদ্যালয়ের ১০ শিক্ষার্থী।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বুধবার সকাল দশটায় রাজধানীর প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে অনুষ্ঠিত স্বর্ণপদক প্রদান অনুষ্ঠানে পাবলিক বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন অনুষদের কৃতি ছাত্রদের এ স্বর্ণপদক প্রদান করেন।
‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ ২০১৩-তে ইসলামী বিশ্ববিদ্যালয়ের ৫টি অনুষদের প্রথমস্থান অধিকারীরা হলেন- ধর্মতত্ত্ব অনুষদভূক্ত আল-কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের মো. আব্দুল খালেক, মানবিক ও সমাজবিজ্ঞান অনুষদভূক্ত অর্থনীতি বিভাগের নিশাত আরা সমা, ব্যবসায় প্রশাসন অনুষদভূক্ত হিসাববিজ্ঞান ও তথ্য প্রযুক্তি বিভাগের মো. মাসুদ রানা, আইন ও শরিয়াহ অনুষদভূক্ত আল-ফিক্হ বিভাগের জামিরুল ইসলাম এবং ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদভূক্ত গণিত বিভাগের শামীমা আক্তার।
‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ ২০১৪-তে ইবির ৫টি অনুষদের প্রথম স্থান অধিকারীরা হলেন ধর্মতত্ত্ব অনুষদভূক্ত আল-কুরআন অ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের ইব্রাহিম আল মামুন, মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদভূক্ত আরবী ভাষা ও সাহিত্য বিভাগের নাজমুস সাদাত, ব্যবসায় প্রশাসন অনুষদভূক্ত হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের আব্দুস সালাম, আইন ও শরিয়াহ অনুষদভূক্ত আইন ও মুসলিম বিধান বিভাগের মো. মিফতাহুল হাসান এবং ফলিত বিজ্ঞান ও প্রযুক্তি অনুষদভূক্ত ফলিত রসায়ন ও রাসায়নিক প্রযুক্তি বিভাগের মো. মুসতাসিম বিল্লাহ।



আপনার মূল্যবান মতামত দিন: