ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১
বাজেটকে স্বাগত জানিয়ে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের আনন্দ মিছিল

অভিনন্দন শুভ কামনা রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা

odhikar patra | প্রকাশিত: ১৪ জুন ২০১৯ ১১:২৯

odhikar patra
প্রকাশিত: ১৪ জুন ২০১৯ ১১:২৯


২০১৯-২০২০ অর্থবছরের প্রস্তাবিত বাজেটকে ‘জনকল্যাণ ও উন্নয়নমুখী’ আখ্যা দিয়ে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগ।

বিকাল সাড়ে চারটায় রাজধানীর ২৩ বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এ আনন্দ মিছিল করেছে সংগঠনের হাজার হাজার নেতাকর্মী।

এর আগে বিকেলে জাতীয় সংসদে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল ২০১৯-২০ অর্থবছরের জন্য পাঁচ লাখ ২৩ হাজার ১৯০ কোটি টাকার বাজেট ঘোষণা করেন।
ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাটের নেতৃত্বে দলীয় কার্যালয়ের সামনে থেকে মিছিলটি বের হয়ে জিরো পয়েন্ট, প্রেসক্লাব, পল্টন ও কাকরাইল হয়ে আবার গুলিস্তানে গিয়ে শেষ হয়।

সংক্ষিপ্ত এক সমাবেশে ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী সম্রাট বলেন, এই বাজেট গণমুখী ও গণকল্যাণমুখী। এটি বাংলাদেশকে ভবিষ্যৎ প্রজন্মের বসবাসের উপযোগী একটি আধুনিক রাষ্ট্র হিসেবে গড়ে তোলার লক্ষ্য পূরণের বাজেট। আওয়ামী লীগ সরকার দেশকে ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের এবং ২০৪১ সালের মধ্যে উন্নত সমৃদ্ধ দেশে পরিণত করার যে রূপকল্প দিয়েছে, এ বাজেট সেই লক্ষ্য বাস্তবায়নে সহায়ক হবে। এই বাজেট বাস্তবায়নের মাধ্যমে দেশ কাঙিক্ষত লক্ষ্য পূরণের পথে এগিয়ে যাবে। আওয়ামী লীগের টানা তৃতীয় মেয়াদে প্রথম বাজেট। বাংলাদেশের ইতিহাসে সেরা বাজেট ঘোষণা করায় প্রমাণ করে এই সরকারের শাসনামলে দেশের অভূতপূর্ব উন্নয়ন হচ্ছে। অর্থনীতির বিভিন্ন সূচকে দেশের অগ্রগতি এসেছে। গণমুখী এ বাজেট পেশ করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অর্থমন্ত্রী আ হ মুস্তফা কামালকে ধন্যবাদ জানান তিনি।

https://www.facebook.com/pages/Yeasin-Kabir-
Joy/653686368097452
-----------------



আপনার মূল্যবান মতামত দিন: