odhikarpatra@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯

অটো চালকের আঘাতে সিরাজদিখানে যাত্রী নিহত।  

odhikarpatra | প্রকাশিত: ৫ মে ২০২২ ১৭:০১

odhikarpatra
প্রকাশিত: ৫ মে ২০২২ ১৭:০১

 

মুন্সিগঞ্জের সিরাজদিখানে অটো চালকের আঘাতে যাত্রী নিহতের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (৫ মে) সকাল সাড়ে ১০ টায় উপজেলার ইছাপুরা ইউনিয়নের লালবাড়ি ব্রিজের উঠার আগে এঘটনা ঘটে। 

স্থানীয় সুত্রে জানাযায়, উপজেলার ইছাপুরা ইউনিয়নের ইছাপুরা চৌরাস্তা হতে লালবাড়ি ব্রিজের উঠার আগে বাম পাশে নামিলে নিহত যাত্রী মধ্যেপাড়া ইউনিয়নের তেলিপাড়া গ্রামের মৃত জব্বার দেওয়ানের ছেলে মো: আলী হোসেন দেওয়ান এর সাথে অজ্ঞাত নামা অটো চালকের সাথে ভাড়া নিয়ে তর্ক বিতর্ক হয় একপর্যায়ে অজ্ঞাতনামা অটোরিকশা চালক নিহত আলী হোসেন দেওয়ানকে কিল ঘুষি মারিলে সে রাস্তার বাম পাশে পড়ে যায়। নিহত অসুস্থ বোধ করিলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরী করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। 

এ বিষয়ে সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ একে এম মিজানুল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করি। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করে লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে। এলাকার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক আছে। 



আপনার মূল্যবান মতামত দিন: