ঢাকা | সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১

সিরাজদিখানে ঘরে থাকা মালামাল লুটের প্রতিবাদ করায় গৃহবধূকে মারধর 

আহসানুল ইসলাম আমিন | প্রকাশিত: ৭ মে ২০২৩ ০১:৪৪

আহসানুল ইসলাম আমিন
প্রকাশিত: ৭ মে ২০২৩ ০১:৪৪

এইচ,আই লিংকন:

মুন্সিগঞ্জের সিরাজদিখানে ঘরে থাকা মালামাল লুটপাট এর প্রতিবাদ করায় এক গৃহবধূকে মারধরের অভিযোগ উঠেছে তার ননদ ও ননাসের বিরুদ্ধে। আজ শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কোলা ইউনিয়নের রক্ষিতপাড়া গ্রামে এই ঘটনা ঘটে। ভুক্তভোগী আঁখি আক্তার এই ঘটনায় সিরাজদিখান থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। 

ভুক্তভোগী ও অভিযোগ সূত্রে জানা যায়, ফ্রান্স প্রবাসী মোতালেব শেখের স্ত্রী আখি আক্তার তার  দুই ছেলেকে নিয়ে স্বামীর বড়ীতে বসবাস করত। ৮ মাস পূর্বে তার স্বামীর বোনেরা ঝগড়া করে থাকে বাড়ি থেকে তাড়িয়ে দিলে সে বাপের বাড়ি চলে যায়। আজ সকালে তার ঘরে থাকা মালামাল স্বামীর বোনেরা লুট করে নিয়ে যাচ্ছে এমন খবর পেয়ে সে স্থানীয় মহিলা ও পুরুষ ইউপি সদস্যকে নিয়ে তার স্বামীর বাড়িতে হাজির হয়।

বাড়িতে যাওয়ার সাথে সাথেই তার স্বামীর বোন রোজিনা আক্তার (৩৫),  হাসিনা আক্তার (৩৮) ও দেবরের শাশুড়ি রুনু বেগম (৪৫) মিলে বেধড়ক মারধর করে শরীরের বিভিন্ন স্থানে নীলাফুলা জখম করে। সে মার খেয়ে মাটিতে পড়ে গেলে তারা চুল ধরে টানা তাকে স্বামীর বসত বাড়ী থেকে বের করে দেয় এবং বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ হুমকি প্রদান করিয়া বলে যে ফের যদি সে তার স্বামীর বাড়ীতে আসে তাহলে আমাকে জানে মেরে ফেলবে। পরবর্তীতে স্থানীয় লোকজন  তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা করায়। 

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর হক বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 



আপনার মূল্যবান মতামত দিন: