ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

ধামইরহাটে বিশিষ্ট মৎস্য ব্যবসায়ী ও পৌর আওয়ামীলীগ নেতা এনামুল হক আর নেই

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি | প্রকাশিত: ১২ আগস্ট ২০২৩ ২২:৪৫

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি
প্রকাশিত: ১২ আগস্ট ২০২৩ ২২:৪৫

ধামইরহাট (নওগাঁ) প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে বিশিষ্ট মৎস্য ব্যবসায়ী, মৎস্য আড়ৎদার ও পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি এনামুল হক আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন।

পারিবারিক সূত্রে জানা যায়, ১১ আগস্ট দুপুরে দক্ষিন চকযদু গ্রামে দাওয়াত খেয়ে বাড়ী ফিরেন উত্তর চকযদু গ্রামের মৃত আব্দুল গণির ছেলে এনামুল হক (৬১)।

রাতে খাবার খেয়েশুয়ে পড়লে রাত অনুমান সাড়ে ১২ টার দিকে বুকে অনুভব করলে গুরুত্বর অসুস্থ্য অবস্থায় পরিবারের লোকজন তাকে হাসপাতালে নেয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

মৃত্যুর খবর শুনে শনিবার সকালে তাকে দেখতে তার বাড়ীতে ছুটে যান জাতীয় সংসদের আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রনালয়ের সভাপতি ও নওগাঁ-২ আসনের এমপি শহীদুজ্জামান সরকার। সেখানে মৃতের পরিবারের স্বজনের খোঁজখবর নেন ও সমবেদনা জানান।

এ সময় উপজেলা চেয়ারম্যান আজাহার আলী, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক শহিদুল ইসলাম, পৌর মেয়র আমিনুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহেল রানা, বাজার বণিক সমিতির সভাপতি সামসুজ্জোহা হাকিম, পৌর আওয়ামীলীগের সভাপতি ও বাজার বণিক সমিতির সাবেক সভাপতি আব্দুল মুকিত কল্লোল, পৌর আওয়ামীলীগের সম্পাদক প্যানেল মেয়র মুক্তাদিরুল হক মুক্তা, প্যানেল মেয়র-২ মেহেদী হাসান প্রমুখ।

বাদ জোহর ধামইরহাট বালিকা উচ্চ বিদ্যালয়ে বিপুল সংখ্যক মুসল্লিদের উপস্থিতিতে নামাজে জানাযা শেষে পারিবারিক গোরস্থানে এনামুল হককে দাফন করা হয়।

মৃত্যুকালে তিনি ১ স্ত্রী ২ ছেলে সহ অসংখ্যা আত্নীয়-স্বজন ও হাজারো গুনগ্রাহী রেখে যান।



আপনার মূল্যবান মতামত দিন: