ঢাকা | শুক্রবার, ৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১

ছাওলা ইউনিয়নের পাবলিকিয়ানদের সংবর্ধনা ও পরিচিতি অনুষ্ঠিত

অনলাইন ডেস্ক | প্রকাশিত: ১২ এপ্রিল ২০২৪ ২১:৪২

অনলাইন ডেস্ক
প্রকাশিত: ১২ এপ্রিল ২০২৪ ২১:৪২

সোহেল রানা, চবি প্রতিনিধি : একসাথে আছি, একসাথে বাঁচি, আজো একসাথে থাকবোই সব বিভেদের রেখা মুছে দিয়ে সাম্যের ছবি আঁকবোই" প্রতিপাদ্য কে সামনে রেখে ছাওলা ইউনিয়নের বিশ্ববিদ্যালয় ও মেডিকেল এর সাবেক ও বর্তমান শিক্ষার্থীদের সংবর্ধনা ও পরিচিতি আয়োজন করে পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্ট অ্যাসোসিয়েশন ছাওলা (পুসাক)।

শুক্রবার (১২ এপ্রিল) সকাল ১০টায় কুটিপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে নেকমামুদ হাইস্কুলের সহকারী শিক্ষক সাখাওয়াত হোসেন সুজনের সঞ্চনালয়ে সভাপতি হিসাবে উপস্থিত ছিলেন ডা. মো: আখতারুজ্জামান।

অনুষ্ঠানে শিক্ষার্থীরা বলেন, অনেক দিন পর আমাদের সাবেক ও বর্তমানের এক মিলনমেলা। আজকের এই অনুষ্ঠানে অনেক অপরিচিত ভাই-বোনের সাথে পরিচয় হতে পেরেছি। আমরা হাতে হাত কাঁধে কাঁধ মিলিয়ে আমাদের ইউনিয়নের শিক্ষার্থীদের নিয়ে কাজ করবো। যারা বিশ্ববিদ্যালয় ও মেডিকেল পড়ার স্বপ্ন লালন করে তাদের জন্য আমরা সর্বদা সহযোগিতা করবো। আমাদের হাত ধরেই এগিয়ে যাবে ছাওলা ইউনিয়ন।

অনুভূতি বক্তব্যে ইউনিয়নের সাবেক শিক্ষার্থীরা বলেন, দীর্ঘদিন পর হলেও আমাদের ছাওলা ইউনিয়নে এমন উদ্যেগ আসলেই প্রশংসনীয়। আগামীতে এই অরাজনৈতিক প্লাট ফোরাম কে সামনে নিয়ে যেতে সকলে একত্রেত কাজ করবো । এখানে একটা গঠনতন্ত্র পরিবেশ তৈরি করতে হবে।আমাদের এই ইউনিয়ন কে এগিয়ে নিতে আমরা মানসিক অর্থনৈতিক সকল বিষয়ে সহযোগিতা করবো। আমরা এক ছাতার নিচে সম্মিলিত ভাবে কাজ করবো। ইউনিয়নের অসচ্ছল শিক্ষার্থীদের সকল বিষয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিব।

সভাপতির বক্তব্যে ডা.মো: আখতারুজ্জামান বলেন, আমি খুবই আবেগ আপ্লূত কেননা আমরা প্রাক্তন ও বর্তমার আজ মিলনমেলা। আমরা তৃতীয় প্রজন্ম আমাদের কে একটা প্লাটফর্ম নিয়ে আসায় মনে হচ্ছে খন্ড বিশ্ববিদ্যালয়ে উপস্থিত হয়েছি। আমরা ইউনিয়নে শিক্ষার পরিবেশ তৈরি করতে পেরেছি। আমার এলাকার সাথে শিকড়ের টানে বারবার এলাকায় চলে আসি। অরাজনৈতিক হিসাবে এ অনুষ্ঠান পরিচালনায় আমরা অত্যন্ত আনন্দিত। আমরা আগামীতে সকল বিষয়ে ইউনিয়ন কে এগিয়ে নিতে সর্বোচ্চ সাহায্য করবো।



আপনার মূল্যবান মতামত দিন: