ঢাকা | শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

মেসি-নেইমারকে ছেড়ে যাচ্ছেন না এমবাপ্পে

ক্রীড়া ডেস্ক | প্রকাশিত: ২২ মে ২০২২ ০৯:০৭

ক্রীড়া ডেস্ক
প্রকাশিত: ২২ মে ২০২২ ০৯:০৭



পিএসজি নাকি রিয়াল মাদ্রিদ, আগামী মৌসুমে কোথায় দেখা যাবে এমবাপ্পেকে, এটা নিয়েই গুঞ্জন চলছিল। অবশেষে এমবাপ্পেকে নিয়ে নাটকের নতুন পর্ব জানা গেল আজ বাংলাদেশ সময় সন্ধ্যায়।

ইতালিয়ান সংবাদকর্মী ফ্যাব্রিজিও রোমানো টুইট করে জানিয়েছেন, পিএসজি ফরোয়ার্ড এমবাপ্পে আজ স্থানীয় সময় বিকালে রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজকে ফোন করে নিজের সিদ্ধান্তের কথা জানিয়ে দিয়েছেন।

সেই সিদ্ধান্ত হলো, তিনি পিএসজির সঙ্গেই চুক্তি নবায়ন করতে চান। তবে রিয়াল কিংবা পিএসজির পক্ষ থেকে এ বিষয়ে আনুষ্ঠানিকভাবে এখনো কিছু জানানো হয়নি।

এরপর ফুটবলারদের দলবদল সংক্রান্ত খবরের বিশ্বস্ত সূত্র রোমানো ফ্যাব্রিজিওর টুইটটিতে সবাই একরকম নিশ্চিতই হয়ে গেলেন। টুইটে রোমানো লিখেছেন, ‘কিলিয়ান এমবাপ্পে আজ বিকালে রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজকে ফোন করেছিলেন। নিজের সিদ্ধান্তটা তিনি সরাসরি পেরেজকে বলেছেন; পিএসজির সঙ্গে নতুন চুক্তি করবেন। কথাবার্তা পাকা হয়ে গেছে এবং তা শতভাগ নিশ্চিত।’

ফরাসি সংবাদমাধ্যম ‘লেকিপ’ জানিয়েছে, পিএসজির সঙ্গে চুক্তি নবায়নের প্রস্তাবে রাজি হয়েছেন ২৩ বছর বয়সী বিশ্বকাপজয়ী এই ফরোয়ার্ড। চুক্তির মেয়াদ হতে পারে তিন বছর অর্থাৎ ২০২৫ সাল পর্যন্ত।

এ নিয়ে দ্বিতীয়বারের মতো রিয়ালের প্রস্তাব প্রত্যাখ্যান করলেন এমবাপ্পে। ২০১৭ সালে মোনাকোতে থাকার সময়ই একবার রিয়ালকে ‘না’ বলেছিলেন তিনি। রিয়ালের বদলে যোগ দেন পিএসজিতে।



আপনার মূল্যবান মতামত দিন: