ঢাকা | শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

প্রতিবন্ধীদের কি অধিকার নেই-প্রতিবন্ধী ইমরান

Mahbubur Rohman Polash | প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০১৮ ১৯:৪৩

Mahbubur Rohman Polash
প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০১৮ ১৯:৪৩

২৫ তম আন্তর্জাতিক ও ১৮ তম জাতীয় প্রতিবন্ধী দিবস ২০১৬ ঢাকা উসমানি স্মৃতি মিলনায়তনে উযাপন উপলক্ষে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক আনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উক্ত অনুষ্ঠানে যোগদান করেন প্রতিবন্দী ইমরান,অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর উপস্থিত  হওয়ার মঞ্চে শেখ হাসিনা ইমরানকে কাছে ডাক দেন।

প্রধানমন্ত্রী প্রতিবন্ধী ইসরান মনের সমস্ত কথা শোনেন।সমস্ত কথা শোনার পর প্রধানমন্ত্রী বলেন, ঠিক আছ, তুমি আমার সাথে পরে এক সময় গণভবনে এসে দেখা করবে।   

কিন্তু বারবার গণভবনে যাবার পরে দেখা করারমত সৌভাগ্য হয়নি প্রতিবন্ধী ইমরানের।

কিন্তু বার বার গণ ভবনে যাওয়া সম্ভব হয় না প্রতিবন্ধী ইমরানের।   স;বিধানে প্রতিবন্ধীদের জন্য যে অগ্রাধিকারের কথা  পাশকরা আছে সেই অগ্রাধিকার কি প্রতিবন্ধী ইমরানের জন্য প্রযজ্য নয়?  

এই চিঠিটি প্রতিবন্ধি ইমরান আমাদের অধিকারপত্রের সম্পাদকের ফেসবুক ইনবক্সে পাঠিয়ে আনুরোধ করেন যেন তা প্রধানমন্তীর কাছে পৌঁছে দেন এবং সায়মা ওয়াজেদ পুতুলের কাছে তার কথা বলার জন্য অনুরোধ জানান।

উল্লেখ্য,প্রতিবন্ধী ইমরান যে সমস্থ ছবি, ডকুমেন্ট, পরিচয় পত্র আমাদের অধিকারপত্র এর সম্পাদকের ফেসবুক ইনবক্সে পাঠিয়েছিল তা সম্পাদক প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি সাইফুজ্জামান শিখর সাহেবের ব্যক্তিগত সহকারি সাহেবের ম্যাসেনজারে পাঠিয়েছেন এবং ফোন করে জানিয়েছেন।



আপনার মূল্যবান মতামত দিন: