ঢাকা | বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১

শিগগিরই বাজারে আসছে মাসিক আমাদের অধিকারপত্র

নিজস্ব প্রতিবেদক: | প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৭ ১৭:৫৫

নিজস্ব প্রতিবেদক:
প্রকাশিত: ১৭ আগস্ট ২০১৭ ১৭:৫৫


শিগগিরই আরো একটি নতুন মাসিক দেশের বাজারে আসছে। প্রকাশক ও সম্পাদক মুহাম্মদ মাহবুবুর রহমান মাসিক আমাদের অধিকারপত্র সম্পর্কে বলেন, মাসিক পত্রিকটি যত দ্রুত সম্ভব পাঠকের হাতে তুলে দেয়া হবে। এর জন্য সকল প্রশাসনিক কার্যক্রম সম্পূর্ন হয়েছে।  আগামী সেপ্টেম্বর মাসে পাঠক হাতে পাবেন মাসিক আমাদের অধিকারপত্র।
জানা গেছে, পত্রিকাটির বর্তমান অফিস গুলিস্তান শপিং কমপ্লেক্স (৬ষ্ঠ তলা) এবং ৫৩ মর্ডান ম্যানশন, মতিঝিল। নিয়োগ দেয়া হয়েছে পত্রিকা সংশ্লিষ্ট কর্মচারী ও কর্মকর্তাদের।
পত্রিকাটি সম্পর্কে এর প্রকাশক ও সম্পাদক বলেন, যেহেতু নাম দেয়া হয়েছে আমাদের অধিকারপত্র সেহেতু আমরা চেষ্টা করবো পত্রিকাটির মাধ্যমে মানুষের মৌলিক অধিকারকে সামনে নিয়ে আসার। এজন্য মানুষের খাদ্য, বস্ত্র, বাসস্থান, শিক্ষা ও চিকিৎসা এই মৌলিক অধিকারকে লিখনীর মাধ্যমে পাঠকের কাছে পৌছে দিতে।
তিনি বলেন, আমরা সবাই জানি আমাদের কোথা কি অধিকার আছে। কিন্ত সেই অধিকারগুলো কিভাবে আদায় করতে হবে, কোথায় গেলে আদায় হবে সেগুলো সম্পর্কে আমরা অবগত নয়। মাসিক আমাদের অধিকারপত্রের মাধ্যমে পাঠকের কাছে আমরা সে বিষয়গুলোকেই উপস্থাপন করবো। পত্রিকাটি বাংলার পাশাপাশি ইংরেজিতেও প্রকাশ করা হবে।

প্রকাশক ও সম্পাদক মুহাম্মদ মাহবুবুর রহমান-এর বর্তমানে odhikarpatra.com নামে একটি অনলাইন চালূ রয়েছে।



আপনার মূল্যবান মতামত দিন: