ঢাকা | শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শাকিবের প্রশংসায় বুবলী

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত: ১৭ মার্চ ২০২৩ ১৬:৪৯

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৭ মার্চ ২০২৩ ১৬:৪৯

ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। ক্যারিয়ারের শুরুতেই সিনেমায় সঙ্গী হিসেবে পেয়েছেন ঢালিউড সুপারস্টার শাকিব খানকে। এর পর আর পেছনে ফিরে তাকাতে হয়নি বুবলীকে। তার পর দর্শকদের কয়েকটি সুপারহিট সিনেমা উপহার দেন তিনি।

পর্দায় শাকিব-বুবলীর রসায়নে দর্শকরা মুগ্ধ হয়ে পড়েন। তবে পর্দার রসায়ন থেকে একসময় বাস্তবজীবনেও জুটি বাঁধেন তারা। ২০১৮ সালের ২০ জুলাই চিত্রনায়কের সঙ্গে বিয়ে হয়। এর পর ২০২০ সালের ২১ মার্চ ছেলে শেহজাদ খান বীরের জন্ম হয় বলে জানান বুবলী।

এদিকে গত বছর অক্টোবরে শাকিবের সঙ্গে বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনার পর থেকে তাদের সম্পর্ক নিয়ে শুরু হয় ধোঁয়াশা। তারা এখনো স্বামী-স্ত্রী সম্পর্কে রয়েছেন, না বিচ্ছেদ হয়েছে সেটি এখনো স্পষ্ট নয়। এ নিয়ে শাকিব-বুবলীর কেউ অবশ্য স্পষ্ট কিছু বলেননি।

তবে বাবা হিসেবে চিত্রনায়িকা অপু বিশ্বাসের ছেলে আব্রাহাম খান জয় এবং শবনম বুবলীর ছেলে বীরের সঙ্গে প্রায়ই সময় কাটিয়ে থাকেন শাকিব। কখনো বড় ছেলে, আবার কখনো ছোট ছেলের সঙ্গে সময় কাটানোর সেসব ছবি মাঝে মাঝে সামাজিকমাধ্যমে শেয়ারও করে থাকেন শাকিব-অপু-বুবলী।

এবার বুবলী তার ছেলের সঙ্গে শাকিবের একটি ছবি পোস্ট করেছেন ফেসবুক ভেরিফায়েড পেজে। বৃহস্পতিবার রাত ১২টা ৪৫ মিনিটে অভিনেত্রীর পোস্ট করা ছবিতে দেখা যায়, শাকিবের কোলে বসে আছেন ছেলে বীর। অভিনেতা মোবাইল ফোনের স্ক্রিনে তাকিয়ে আছেন, আর ছোট্ট বীরের দৃষ্টি সামনে থাকা ল্যাপটপে।

বুবলী ছবিটি পোস্ট করে ক্যাপশনে লেখেন, ‘একজন রাজা সবসময়ই একজন রাজা। একজন সুপারস্টার সবসময়ই একজন সুপারস্টার।’এর পরই এ নায়িকা লেখেন, ‘বাবা ও ছেলের পোশাক যখন মিলে যায়।’ আর প্রতিটি বাক্যের শেষে হার্টের ইমোটিকন জুড়ে দিয়েছেন নায়িকা।



আপনার মূল্যবান মতামত দিন: