ঢাকা | শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১

সিরাজদিখান উপজেলা বিএনপি’র সভায় কোরাম অপূর্ণ

আহসানুল ইসলাম আমিন | প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩ ০৭:৩৪

আহসানুল ইসলাম আমিন
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩ ০৭:৩৪

নাছির উদ্দিন :

মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলা বিএনপি'র আহবায়ক কমিটির সভায় কোরাম পূরণ না করেই সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৮ মার্চ) দুপুর ১২ টায় উপজেলার শেখরনগর ইউনিয়নের গোপালপুরে আহবায়ক শেখ মোহাম্মদ আব্দুল্লাহর বাড়িতে আহবায়ক শেখ মোহাম্মদ আব্দুল্লাহর সভাপতিত্বে ও সদস্য সচিব এম হায়দার আলীর সঞ্চলনায় উপস্থিত ছিলেন আহবায়ক সদস্য আজিম আল রাজি, মোয়াজ্জেম হোসেন বাবুল, নজরুল ইসলাম, হাজী নূর হোসেন, আবুল হোসেন, শেখ নাজিম উদ্দীন, আতাউর রহমান, মোক্তার হোসেন, আক্তারউজ্জামান টিটু,আব্দুল মতিন আজাহারি, নাসিম খান, হাবিব সরকার, মোহাম্মদ ওবায়দুল্লাহ হীরা প্রমুখ।

জানাজায় গত ১৬ ও ১৭ ই মার্চ উপজেলা বিএনপি'র আহবায়ক কমিটির সদস্য সচিব আহবায়ক কমিটির সদস্যদের মোবাইল ফোনের মাধ্যমে সভার কথা জানান। কিন্তু বিএনপি'র আহবায়ক কমিটির সিনিয়র সদস্যরা তার বাড়ির সভা বয়কট করেন। এতে আহবায়ক ৫১ সদস্যের মধ্যে অর্ধেকের কম সদস্য উপস্থিত বলে জানা যায়।

উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আওলাদ হোসেন মোল্লা বলেন, আমাকে গত ১৭ মার্চ ফোন করে জানান আগামী কাল আব্দুল্লাহ সাহেবের বাড়িতে আহবায়কের সভা। গত ১ বছরে আমাদের উপজেলা কার্যালয়ে একটি সভাও অনুষ্ঠিত হয়নি। আমি সহ সিনিয়র নেতৃবৃন্দ কোন ব্যক্তির বাড়িতে সভা করবো না। এটা রাজনৈতিক ভাবে বা সাংগঠনিক ভাবেও সম্ভব না। একটি দল কোন বাড়িতে পরিচালিত হতে পারে না। আজকের সভায় কোন সিনিয়ার নেতা অংশ গ্রহন করেনি সবাই বয়কোট করছে বাড়ির সভা।

আহবায়ক সাহের সভায় কোরাম ও পূর্ণ করতে পারেনি। সিরাজদিখান উপজেলা বিএনপির আহবায়ক শেখ মোহাম্মদ আব্দুল্লাহ সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে কোন বক্তব্য পাওয়া যায়নি।

 



আপনার মূল্যবান মতামত দিন: