ঢাকা | রবিবার, ১৯ মে ২০২৪, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১

মোহনগঞ্জে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

মোহনগঞ্জ প্রতিনিধি | প্রকাশিত: ৩১ মে ২০২৩ ০০:৪৫

মোহনগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: ৩১ মে ২০২৩ ০০:৪৫

নেত্রকোনা জেলার মোহনগঞ্জে উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত হয়। সভায় এপ্রিল মাসের আইনশৃঙ্খলার চিত্র তুলে ধরা হয় এবং মাদক ও চুরি কারবার বৃদ্ধি নিয়ে আলোচনা করা হয়। 

মঙ্গলবার সকাল ১১টায় উপজেলার মাল্টিপারপাস হলরুমে উক্ত সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার ছাব্বির আহমেদ আকুঞ্জির সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শহীদ ইকবাল, সহকারী কমিশনার (ভূমি) মো. জাহাঙ্গীর আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু দিলীপ কুমার দত্ত, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. শান্তা, মোহনগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. রফিকুল ইসলাম, পল্লী বিদ্যুতের ডেপুটি জেনারেল ম্যানেজার মো. আবুল কালাম, ইউপি চেয়ারম্যান মো. মোতাহার হোসেন চৌধুরী, শফিকুল ইসলাম চৌধুরী, আবু বকর সিদ্দিক, হাবিবুর রহমান হাবিব প্রমুখ। 

বক্তারা তাদের বক্তব্যে বলেন, মোহনগঞ্জ এখন চুরি ও মাদক ব্যাপক ভাবে বৃদ্ধি পেয়েছে, আসছে ঈদকে কেন্দ্র করে ট্রেনে টিকিট কালোবাজারি সক্রিয়, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার অনুরোধ জানান। ওসি ও ইউএনও এসব বিষয়ে দ্রুত ব্যবস্থা নেয়ার আস্বস্ত করেছেন। 

সভায় আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতির লক্ষ্যে বলেন, সকলের স্বতঃস্ফূর্ত সহযোগিতার মাধ্যমে পুলিশ বিভাগ আরো তৎপর হয়ে কাজ করবে। 

 



আপনার মূল্যবান মতামত দিন: