ঢাকা | রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১

সৌহার্দ্যের ইফতার দস্তরে ইবি ছাত্রলীগ

ওয়াসিফুর রহমান, ইবি প্রতিনিধি | প্রকাশিত: ৩ এপ্রিল ২০২৪ ০০:১৯

ওয়াসিফুর রহমান, ইবি প্রতিনিধি
প্রকাশিত: ৩ এপ্রিল ২০২৪ ০০:১৯

ওয়াসিফুর রহমান, ইবি প্রতিনিধি : ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) শাখা ছাত্রলীগের আয়োজনে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (০২ এপ্রিল) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের সাদ্দাম হোসেন হল সংলগ্ন ক্রিকেট খেলার মাঠে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত এবং সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয়ের নেতৃত্বে সংগঠনটির বিভিন্ন পর্যায়ের প্রায় অর্ধশতাধিক নেতা কর্মী এতে অংশগ্রহণ করেন। এসময় আরও উপস্থিত ছিলেন ইবি রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোস্তাফিজুর রহমান রাকিবসহ প্রমুখ। পরে দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

এ বিষয়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক নাসিম আহমেদ জয় বলেন, ছাত্রলীগের সহকর্মীদের নিয়ে ভ্রাতৃত্ব ও সম্প্রীতির অংশ হিসেবে আমরা এই ইফতার ও দোয়া মাহফিলে আয়োজন করেছি। দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল সদস্যের জন্য মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। সেই সাথে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের ও দেশের মানুষের উন্নয়ন অগ্রগতির জন্য দোয়া করা হয়।

ছাত্রলীগের সভাপতি ফয়সাল সিদ্দিকী আরাফাত বলেন, ভাতৃত্ব ও সৌহার্দ বিনিময়ের অংশ হিসেবে ইফতারের আয়োজন করা হয়। এতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবার এবং বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ও দেশের মানুষের মঙ্গল কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। সকলের মাঝে শান্তি, সমৃদ্ধি এবং ঐকের বাণী পৌঁছে দিতে আজকের ইফতার মাহফিলের আয়োজন।



আপনার মূল্যবান মতামত দিন: