ঢাকা | শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১

ছয়টি আন্তর্জাতিক রুটে ২০ শতাংশ মূল্য ছাড়ের অফার দিয়েছে বিমান

Admin 1 | প্রকাশিত: ১৮ এপ্রিল ২০১৭ ০৯:৪৯

Admin 1
প্রকাশিত: ১৮ এপ্রিল ২০১৭ ০৯:৪৯

পর্যটনকে আরও উৎসাহিত করার লক্ষ্যে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ছয়টি আন্তর্জাতিক রুটে ২০ শতাংশ মূল্য ছাড় দিচ্ছে। এই মূল্য ছাড় আগামি ২০ এপ্রিল থেকে শুরু হতে যাওয়া তিন দিনব্যাপী ‘বিমান বাংলাদেশ ট্রাভেল এ্যান্ড ট্যুরিজম ফেয়ার (বিবিটিটিএফ)’ এ পাওয়া যাবে।
বিমানের এক বিবৃতিতে আজ বলা হয়, যাত্রীদের, বিশেষত ভ্রমণ পিপাসুদের জন্য ছয়টি আন্তর্জাতিক রুটে ইকোনমি ক্লাশে ২০ শতাংশ মূল্য ছাড় দিতে পেরে বিমান আনন্দিত। এই ছয়টি রুট হচ্ছে: ঢাকা-ব্যাংকক-ঢাকা, ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা, ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা, ঢাকা- কুয়ালালামপুর-ঢাকা, ঢাকা-কোলকাতা-ঢাকা এবং ঢাকা-কাঠমান্ডু-ঢাকা।
উল্লেখ্য, ২০ শতাংশ মূল্য ছাড়ে রিটার্ন ভাড়া হবে- ঢাকা-ব্যাংকক-ঢাকা রুটে ১৯ হাজার ৭৫০ টাকা, ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা রুটে ২৪ হাজার ২৭৫ টাকা, ঢাকা-ইয়াঙ্গুন-ঢাকা রুটে ২২ হাজার ৫৪০ টাকা, ঢাকা- কুয়ালালামপুর-ঢাকা রুটে ১৮ হাজার ৬৫৫ টাকা, ঢাকা-কোলকাতা-ঢাকা রুটে ১১ হাজার ৭৮০ টাকা এবং ঢাকা-কাঠমান্ডু- ঢাকা রুটে ১৪ হাজার ৭১৫ টাকা।
ছয়টি রুটে বিমানের ভাড়ার কথা উল্লেখ করে বিমানের বিবৃতিতে বলা হয়, টিকেট কেনার দিন থেকে অবশ্যই ১৮০ দিনের মধ্যে ওই বিদেশ ভ্রমণে যেতে হবে।
পাশাপাশি ‘বিবিটিটিএফ’ চলাকালে অন্যান্য ভাড়ার বাজার মূল্যের উপর ৭ শতাংশ মূল্য ছাড়ের অফার দিয়েছে বিমান।
রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ট্যুর অপারেটর এসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) আয়োজিত বিবিটিটিএফ আগামি ২২ এপ্রিল শেষ হবে। বেসামরিক বিমান পরিবহন ও পর্যটনমন্ত্রী রাশেদ খান মেনন তিনদিন ব্যাপি এই মেলার উদ্বোধন করবেন বলে আশা করা হচ্ছে। বিমান বাংলাদেশ এয়ারলাইন্স এই মেলার ‘টাইটেলড স্পন্সর’।



আপনার মূল্যবান মতামত দিন: